Home> খেলা
Advertisement

Manuel Neuer, FIFA Qatar World Cup 2022: ত্বকের ক্যানসারে আক্রান্ত হলেও বিশ্বকাপ খেলবেন কিংবদন্তি গোলকিপার নুয়্যার

ক্যানসার আক্রান্ত হওয়ার কথা বললেও কবে তিনি এই মারণ রোগের কবলে পড়েন সেটা স্পষ্ট করেননি নুয়্যার। তবে গতবছর খেলার মাঠে একবার তাঁর মুখে প্লাস্টার দেখা গিয়েছিল। 

Manuel Neuer, FIFA Qatar World Cup 2022: ত্বকের ক্যানসারে আক্রান্ত হলেও বিশ্বকাপ খেলবেন কিংবদন্তি গোলকিপার নুয়্যার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঠে বল গড়াতে সময় আছে। তবে এখন থেকেই আসন্ন ফিফা বিশ্বকাপ (FIFA Qatar World Cup) নিয়ে একের পর এক বড় খবর পাওয়া যাচ্ছে। হাঁটুর চোটের জন্য আগেই কাতার বিশ্বকাপ (FIFA Qatar World Cup 2022) থেকে ছিটকে গিয়েছেন পল পোগবা (Paul Pogba)। এবার খবর এল জার্মানি (Germany) শিবির থেকে। দলের কিংবদন্তি গোলকিপার ম্যানুয়েল নুয়্যার (Manuel Neuer) ত্বকের ক্যানসারে (Skin Cancer) আক্রান্ত! এই নিয়ে তিনবার অস্ত্রোপচার করিয়ে ফেলেছেন। তবে তাঁর বিশ্বকাপ খেলতে বাধা নেই। তিনি কাপযুদ্ধে নামতে মুখিয়ে আছেন। সেটাও জানিয়ে দিলেন ২০১৪ সালে বিশ্বকাপ জয়ী এই গোলকিপার। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manuel Neuer (@manuelneuer)

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: কোহলি নাকি 'বিরাট' প্রতারক! হেরে মারাত্মক অভিযোগ আনল সাকিবের বাংলাদেশ! কিন্তু কেন?

আরও পড়ুন: Paul Pogba, FIFA World Cup Qatar 2022: বড় ধাক্কা খেল ফ্রান্স, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন পল পোগবা

নুয়্যার এবং টেনিস তারকা অ্যাঞ্জেলিক কেরবের সম্প্রতি একটি স্কিন কেয়ার ক্রিম প্রকাশ করেছেন। ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সেই উপলক্ষ্যে একটি ভিডিও পোস্ট করেছেন বায়ার্ন মিউনিখের তারকা। সেখানেই তিনি স্কিন ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। সেই ভিডিয়োতে নুয়্যারকে বলতে শোনা গিয়েছে, 'আমি স্কিন ক্যানসারে আক্রান্ত হয়েছিলাম। তিনবার অস্ত্রোপচার করাতে হয়েছে। আসলে আমরা যারা খেলোয়াড়, তারা সারাদিন রোদে অনুশীলন করি। ছুটি কাটাতেও আমরা রোদেই যায়। তাই সান প্রোটেকশন দরকার।' 

তবে ক্যানসার আক্রান্ত হওয়ার কথা বললেও কবে তিনি এই মারণ রোগের কবলে পড়েন সেটা স্পষ্ট করেননি নুয়্যার। তবে গতবছর খেলার মাঠে একবার তাঁর মুখে প্লাস্টার দেখা গিয়েছিল। সমর্থকদের ধারণা, সেই সময় অস্ত্রোপচার করিয়েছিলেন। গত অক্টোবর থেকে মাঠের বাইরে ন্যুয়ের। কাঁধের চোটের কারণে খেলতে পারছেন না। মাঠে ফেরার মরিয়া চেষ্টা চালাচ্ছেন জার্মান কিপার।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More