Home> খেলা
Advertisement

WATCH: চিনের মাটিতে তেরঙা ওড়ালেন ভারতীয়, তারপরের এই ঘটনা চরম ভাইরাল

Fan Celebrating India's Goal vs Hosts China At Asian Games Told To Sit Down: ফ্যানের উত্তেজনা থামাতে এসেছিলেন স্বেচ্ছাসেবক। তারপরের ঘটনাই হয়ে গেল ভাইরাল।

WATCH: চিনের মাটিতে তেরঙা ওড়ালেন ভারতীয়, তারপরের এই ঘটনা চরম ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এশিয়াড অভিযানেই (Asian Games 2023) একাবারে মুখ থুবড়ে পড়েছে ভারতীয় ফুটবল দল (Indian Football Team)। চিন ৫-১ গোলে হারিয়ে দিয়েছে সুনীল ছেত্রীর (Sunil Chhetri) 'নীল বাঘদের'! আর এই ম্য়াচে ভারতীয়দের উচ্ছ্বাস করার মতো মুহর্ত এসেছিল প্রথমার্ধের অতিরিক্ত সময়ে। ভারতীয় ডিফেন্ডারদের ভুলে ১৭ মিনিটেই চিন এগিয়ে গিয়েছিল। গাও তিয়ানির কর্নারে এগিয়ে যায় আয়োজক দেশ। আর বিরতির আগেই এই গোল শোধ করে দেন রাহুল কেপি (Rahul KP)। সোলো রানে অসাধারণ প্লেসিংয়ে গোল করেন কেরালা ব্লাস্টার্সের বছর তেইশের ফরোয়ার্ড। রাহুলের গোলের পরেই উচ্ছ্বাসে ফেটে পড়েন এক ভারতীয়। রাহুলের গোলের পর হুয়াংলং স্পোর্টস স্টেন্টার স্টেডিয়ামের গ্য়ালারিতে চলে গিয়েছিল ক্য়ামেরার ফোকাস। সেখানে দেখা যায় যে, ওই ভারতীয় ফ্যান নীল জার্সি গায়ে চাপিয়ে তেরঙা ওড়াচ্ছিলেন। তাঁকে এসে উত্তেজনা কমিয়ে বসার জন্য় বলেছিলেন এক চৈনিক স্বেচ্ছাসেবক। কিন্তু ফ্য়ান তাঁর কথায় কর্ণপাত না করেই দেশের পতাকা ঘোরাতে থাকেন। যা দেখে গ্যালারিতে বসা চিনের সমর্থকরাও অবাক হয়ে যান। 

আরও পড়ুন: Mohammedan SC: ডেভিডের জোড়া গোলে সাদা-কালোর দুরন্ত জয় লাল-হলুদের বিরুদ্ধে

ইগর স্টিমাচের শিষ্য়রা কোনও প্রস্তুতি ছাড়াই খেলতে নেমেছেন এশিয়াডে। সেখানে আয়োজক চিন সেই মার্চ থেকে সারছে প্রস্তুতি। চিনের মতো এরকম শক্তিশালী দলের বিরুদ্ধে মাঠে নামার ২৪ ঘণ্টা আগে সুনীলরা পা রেখেছেন হাংঝাউতে। তাও চিংলেনসানা সিং এবং লালচুংনুঙ্গা চিনে এসেছেন পরে! এত প্রতিকূলতা নিয়েও যে ভারত খেলতে নেমেছে এই অনেক। তারউপর স্টিমাচ তাঁর পছন্দের অধিকাংশ ফুটবলারকেই পাননি। কারণ আইএসএল খেলা ক্লাবগুলি তাঁদের ইচ্ছা অনুযায়ী ফুটবলারদের ছেড়েছেন। স্টিমাচের পছন্দের তালিকা মিলিয়ে নয়। প্রথমার্ধে ভারত ১-১ করলেও,  দ্বিতীয়ার্ধে ভারতকে আর মাঠে খুঁজে পাওয়া যায়নি। চিন চিনিয়ে দেয় নিজেদের। ভারতের তে-কাঠিতে আরও চার গোল রাখে তারা। ৫১ মিনিটে দাই ওয়েইজুন, ৭২ ও ৭৫ মিনিটে তাও করেন জোড়া গোল, দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ভারতের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন হাও ফাং। এখন গ্রুপের যা অবস্থা, তাতে করে পরের রাউন্ডে যাওয়ার জন্য ভারতকে বাংলাদেশ-মায়ানমারকে হারাতে হবে।

আরও পড়ুন: Indian Football Team: ভারতের সঙ্গে ছেলেখেলা চিনের, সুনীলরা খেলেন পাঁচ গোল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা)

Read More