Home> খেলা
Advertisement

আইপিএল নাইনে ব্যর্থতার ইনিই প্রথম 'শহীদ'

রিকি পন্টিং, কুমার সাঙ্গাকারা, অ্যাঞ্জেলো ম্যাথাউজ। আইপিএলে ব্যর্থতা এলেই অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে এইসব বিদেশী ক্রিকেটারদের।  এবার আইপিএলে ব্যর্থতার জেরে পদ হারাচ্ছেন কিংস ইলেভেন পঞ্জাব দলের অধিনায়ক ডেভিড মিলার। একের পর এক হারের পর পয়েন্ট তালিকায় এখন সবার শেষে প্রীতি জিন্টার দল।

আইপিএল নাইনে ব্যর্থতার ইনিই প্রথম 'শহীদ'

ওয়েব ডেস্ক: রিকি পন্টিং, কুমার সাঙ্গাকারা, অ্যাঞ্জেলো ম্যাথাউজ। আইপিএলে ব্যর্থতা এলেই অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে এইসব বিদেশী ক্রিকেটারদের।  এবার আইপিএলে ব্যর্থতার জেরে পদ হারাচ্ছেন কিংস ইলেভেন পঞ্জাব দলের অধিনায়ক ডেভিড মিলার। একের পর এক হারের পর পয়েন্ট তালিকায় এখন সবার শেষে প্রীতি জিন্টার দল।

সেই ব্যর্থতার জেরেই সরানো হচ্ছে অধিনায়ক মিলারকে। বদলে প্রীতির দলের নতুন অধিনায়ক হচ্ছেন মুরলী বিজয়। কিংস ইলেভন পঞ্জাবে দল সূত্রে খবর, মিলার ব্যাট হাতে ফর্মে না থাকায় তাঁকে অধিনায়কত্বের চাপ থেকে মুক্তি দেওয়া হচ্ছে। বদলে অভিজ্ঞ মুরলী বিজয়ের ওপর আস্থা রাখা হচ্ছে। চলতি আইপিএলে ৬টা ম্যাচ খেলে পাঁচটাতেই হেরেছে প্রীতির দল। গত বছর আইপিএলে ১৪টা ম্যাচ খেলে মাত্র ৩টে-তে জেতে সবার শেষ ছিল কিংস ইলেভেন পঞ্জাব। গতবারের ব্যর্থতা ঝাড়তে অসি জর্জ বেইলিকে সরিয়ে এবার মিলারকে দায়িত্ব দেওয়া হয়। কিন্তু একবারও আইপিএল না জেতা প্রীতির দলের খারাপ সময় তবু যাচ্ছে না।      

Read More