Home> খেলা
Advertisement

বল বিকৃতির অভিযোগে দোষী সাব্যস্ত ফাফ দুপ্লেসি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোবার্ট টেস্টে বল বিকৃতির অভিযোগে দোষী সাব্যস্ত হলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ দু প্লেসি। তবে নির্বাসন থেকে বেঁচে গেলেন ফাফ। শাস্তি হিসেবে সিরিজের দ্বিতীয় টেস্টের ১০০ শতাংশ ম্যাচ পারিশ্রমিকই কাটা যাচ্ছে ফাফের। অ্যাডিলেড টেস্ট শুরুর দু দিন আগে দুপ্লেসি নির্বালিত না হওয়ায় হাঁফ ছেড়ে বাঁচছে দক্ষিণ আফ্রিকা শিবির।

বল বিকৃতির অভিযোগে দোষী সাব্যস্ত ফাফ দুপ্লেসি

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোবার্ট টেস্টে বল বিকৃতির অভিযোগে দোষী সাব্যস্ত হলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ দু প্লেসি। তবে নির্বাসন থেকে বেঁচে গেলেন ফাফ। শাস্তি হিসেবে সিরিজের দ্বিতীয় টেস্টের ১০০ শতাংশ ম্যাচ পারিশ্রমিকই কাটা যাচ্ছে ফাফের। অ্যাডিলেড টেস্ট শুরুর দু দিন আগে দুপ্লেসি নির্বালিত না হওয়ায় হাঁফ ছেড়ে বাঁচছে দক্ষিণ আফ্রিকা শিবির।

আরও পড়ুন- গীতা ভোগটের বিয়ের অ্যালবাম

হোবার্ট টেস্টে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের ৫৪ তম ওভারের দু প্লেসি লালা মাখাচ্ছেন কোকাবুরা বলে। প্রোটিয়া অধিনায়কের মুখে তখন চুইংগাম। দুইবারের বেশি এমনটা করতে দেখা গেছে ডু প্লেসিকে। ভিডিও ফুটেজে পরিষ্কার ধরা পড়ে যায় এই ঘটনা। কাগিসো রাবাদার করা ওই ওভারে তিন বলের মধ্যে আউট হয়েছেন পিটার নেভিল ও জো মেনি। অসিদের অভিযোগ, বল বিকৃতির কারণেই ওই দুটি উইকেট পড়েছিল। 

Read More