Home> খেলা
Advertisement

Subrata Bhattacharya: কেমন আছেন ডেঙ্গি আক্রান্ত প্রবাদপ্রতিম সুব্রত ভট্টাচার্য? জেনে নিন

Subrata Bhattacharya: পুজোর আগে থেকেই হঠাৎই শহরে ডেঙ্গির সংক্রমণ বেড়েছে। শহরের বেশ কিছু জায়গায় ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন অনেকেই। এই পরিস্থিতিতে সুব্রতর ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পড়া কিছুটা হলেও চিন্তা বাড়াচ্ছে।   

Subrata Bhattacharya: কেমন আছেন ডেঙ্গি আক্রান্ত প্রবাদপ্রতিম সুব্রত ভট্টাচার্য? জেনে নিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত কয়েকদিন ধরেই প্রবল জ্বরে আক্রান্ত ছিলেন সুব্রত ভট্টাচার্য (Subrata Bhattacharya)। সেইজন্য তাঁকে মঙ্গলবার শহরের একটি হাসপাতালে ময়দানের 'বাবলু'-কে ভর্তি করা হয়। সেখানে ভর্তির পর জানা যায় ভারতীয় দলের প্রাক্তন ডিফেন্ডার ডেঙ্গিতে (Dengue) আক্রান্ত হয়েছেন। তিন প্রধানে দাপটের সঙ্গে কোচিং করিয়েছেন সুব্রত। এহেন ডাকাবুকো প্রাক্তন ফুটবলারের প্লেটলেট অনেকটাই কমে গিয়েছে। দুর্বলতা নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আশঙ্কার কিছু নেই, আপাতত কিছুটা স্থিতিশীল তিনি এমনটাই জানা গিয়েছে। 

আপাতত তাঁকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসক তন্ময় বন্দ্যোপাধ্যায়ের অধীনে তিনি আছেন। জানা গিয়েছে, তাঁকে স্যালাইন এবং জ্বরের ওষুধ দেওয়া হয়েছে। সুব্রতর ছেলে অভিনেতা সাহেব ভট্টাচার্য বলেন, 'তিন চার দিন ধরে বাবা জ্বরে ভুগছিল। বেশ দুর্বলও হয়ে পড়েছিল। সেইজন্য হাসপাতালে ভর্তি করেছি। ডাক্তারি পরীক্ষায় ডেঙ্গি ধরা পড়ছে। চিকিৎসকরা জানিয়েছে দুশ্চিন্তার কিছু নেই।' 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

তিন দিন ধরে জ্বর না কমায় চিকিৎসকের পরামর্শে রক্ত পরীক্ষা করানো হয় সুব্রতর। তাতেই ধরা পড়ে, ডেঙ্গি হয়েছে প্রাক্তন ফুটবলারের। হাসপাতালের চিকিৎসকেরা সুব্রতর বেশ কয়েকটি পরীক্ষা করিয়েছেন। বুধবার সকালে সেগুলির রিপোর্ট পাওয়ার পর তাঁর চিকিৎসা নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। 

আরও পড়ুন: Karim Benzema | Ballon d'Or: ব্যালন ডি'অরের মুকুট 'কিং করিম'-এর মাথায়
আরও পড়ুন: Ballon d'Or | Lionel Messi | Cristiano Ronaldo: মেসি থেকে রোনাল্ডো, একাধিকবার ব্যালন ডি'অর জিতেছেন যাঁরা

হাসপাতালের তরফে জানানো হয়েছে, ডেঙ্গি চিকিৎসার নিয়ম মেনে মোহনবাগানের প্রাক্তন কোচ ও ফুটবলারের চিকিৎসা চলছে। শারীরিক তেমন সমস্যা না থাকলেও তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁর প্লেটলেট ৬০ হাজার। স্বভাবতই তাঁর অসুস্থতার খবরে বাংলার ফুটবল মহলে উদ্বেগ ছড়িয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More