Home> খেলা
Advertisement

Mohammed Siraj: সিরাজের '১-০' অঙ্গভঙ্গিতে ইংরেজদের মুখ বন্ধ! ভাইরাল ভিডিয়ো

ব্রিটিশ ফ্যানেদের মুখ বন্ধ করাতে আঙুল দিয়ে ১-০ দেখান।

Mohammed Siraj: সিরাজের '১-০' অঙ্গভঙ্গিতে ইংরেজদের মুখ বন্ধ! ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: লিডসের হেডিংলিতে চলছে ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্ট। প্রথম দিনে ব্যাট করতে নেমেই  ভারত অল আউট হয়ে গিয়েছে মাত্র ৭৮ রানে! বিরাট কোহলি অ্যান্ড কোং দুঃস্বপ্নের প্রথম ইনিংস যত তাড়াতাড়ি সম্ভব ভুলে যেতে চাইবে। যেহেতু ব্রিটিশরা আধিপত্য দেখিয়েছে সেহেতু ইংরেজ সমর্থকরাও রাস্তা পেয়ে গিয়েছিল ভারতীয়দের বিদ্রুপ করার। আর তাঁরা টার্গেট করে নিয়েছিলেন ভারতের তরুণ পেসার মহম্মদ সিরাজকে (Mohammed Siraj)।

আরও পড়ুন: India vs England 3rd Test: প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়, ৭৮ রানে অল আউট ভারত

সিরাজ বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময়ে ব্রিটিশ সমর্থকদের কেউ কেউ তাঁকে ভারতে স্কোর কত জানতে চেয়ে খোঁটা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু ২৭ বছরের হায়দরাবাদি পেসারও চোখে চোখ রেখে মুখের ওপর উত্তর দিতে জানেন। তিনি ব্রিটিশ ফ্যানেদের মুখ বন্ধ করাতে আঙুলের ইঙ্গিতে ১-০ দেখান। অর্থাৎ সিরাজ বুঝিয়ে দেন যে,পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ইতিমধ্যেই ১-০ এগিয়ে আছে ভারত! আর এটা ম্যাচের নয় সিরিজের স্কোর। লর্ডসে ১৫১ রানে জিতে টগবগ করে ফুটছিল বিরাট বাহিনী। কিন্তু হেডিংলিতে নেমেই মুখ থুবড়ে পড়ে ভারত। ইন্ডিয়ার ৭৮ রানের জবাবে ইংল্যান্ড প্রথম দিনের শেষে ১২০ তুলেছে। ইংল্যান্ডের দুই ওপেনার ররি বার্নস (৫২) ও হাসিব হামিদ (৬০) ব্যাট করছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More