Home> খেলা
Advertisement

England vs Bangladesh: ইংল্যান্ড ৮ উইকেটে হারাল বাংলাদেশকে

হেসে খেলে জিতে নিল অইন মর্গ্যান অ্যান্ড কোং।

England vs Bangladesh: ইংল্যান্ড ৮ উইকেটে হারাল বাংলাদেশকে

বাংলাদেশ ১২৪/৯
ইংল্যান্ড ১২৬/২
৮ উইকেটে জয়ী ইংল্যান্ড (হাতে ৩৫ বল রেখে)
ম্যাচের সেরা জেসন রয়

নিজস্ব প্রতিবেদন: আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ক্লিনিক্যাল পারফরম্যান্সে ইংল্যান্ড অনায়াসে হারিয়ে দিল বাংলাদেশকে। বুধবার মাহমুদুল্লাহর পদ্মাপারের দেশকে হেলায় হারিয়ে দিল অইন মর্গ্যান অ্যান্ড কোংকে। 

আরও পড়ুন: Khel Ratna Award: দেখে নিন খেলরত্নের মনোনীত একাদশে রয়েছেন যাঁরা
 

এদিন টস জিতে মাহমুদুল্লাহর দল মর্গ্যানদের ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানায়। স্কোরবোর্ড বলে দিচ্ছে যে বাংলাদেশের কোনও ব্যাটারই এদিন মুখ তুলতে পারেননি। দলের সর্বোচ্চ স্কোরার মুশফিকুর রহিম (৩০ বলে ২৯)। মুশফিকুর ছাড়া একজন ব্যাটারও ২০ রানের গণ্ডি টপকাতে পারেননি। ইংরেজ বোলাদের স্পিন-পেস দাপটে এদিন টাইগার্স দিশাহীন হয়ে গিয়েছিল। বাঁ-হাতি ফাস্ট বোলার টাইমাল মিলস তুলে নেন ৩ উইকেট। দুইটি করে উইকেট মঈন আলি ও লিয়াম লিভিংস্টোনের। এক উইকেট ক্রিস ওকসের। এই রান তাড়া করতে নেমে কার্যত ইংল্যান্ডকে কোনও সমস্যায় পড়তে হয়নি। রান তাড়া করতে নেমেছিলেন জেসন রয় ও জস বাটলার। ১৮ রানে বাটলার ফিরে যাওয়ার পর জেসন রয় (৩৮ বলে ৬১) বাকি কাজটা করে দেন। শেষে দায়িদ মালান (২৫ বলে ২৮) ও জনি বেয়ারস্টো (৪ বলে ৮) ম্যাচ জেতার জন্য় রান তুলে দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More