Home> খেলা
Advertisement

ENG vs IND: টেস্ট হেরে কোন ইস্যু নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন রাহুল দ্রাবিড়? ভিডিয়ো ভাইরাল

ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্ট জেতার আগে নিউজিল্য়ান্ড বোলারদের পিটিয়ে ছাতু করে তাদের হোয়াইটওয়াশ করেছিল ইংল্যান্ড। ইংল্যান্ডের নতুন কোচ ব্র্যান্ডন ম্যাকালামের নাম অনুসারে শখ করে সেই আগ্রাসী ব্যাটিংয়ের নাম রাখা হয়েছে ‘ব্যাজবল’।  

ENG vs IND: টেস্ট হেরে কোন ইস্যু নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন রাহুল দ্রাবিড়? ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum) ও বেন স্টোকস (Ben Stokes) দুই আগ্রাসী মেজাজের মানুষ ইংল্যান্ড (England) টেস্ট দলের যুক্ত হওয়ার পর থেকে 'ব্যাজবল' (Bazball) কথাটা জনপ্রিয় হয়ে উঠেছে। এই ধরনের ক্রিকেট খেলার জন্যই এজবাস্টনে সাত উইকেটে ভারতকে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ইংল্যান্ড। অথচ এহেন 'ব্যাজবল' ব্যাপারটা জানেন না টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তেমনটাই ম্যাচের শেষে সাংবাদিক সম্মেলনে বললেন 'দ্য ওয়াল'। 

রাহুল দ্রাবিড়কে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "ব্যাপারটা সম্পর্কে তেমন কিছু জানি না!" 

ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্ট জেতার আগে নিউজিল্য়ান্ড বোলারদের পিটিয়ে ছাতু করে তাদের হোয়াইটওয়াশ করেছিল ইংল্যান্ড। ইংল্যান্ডের নতুন কোচ ব্র্যান্ডন ম্যাকালামের নাম অনুসারে শখ করে সেই আগ্রাসী ব্যাটিংয়ের নাম রাখা হয়েছে ‘ব্যাজবল’। ভারতের বিরুদ্ধেও ইংরেজ ব্যাটাররা একই দাপটের সঙ্গে খেলে সিরিজে সমতা ফেরাল। 

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: 'সবচেয়ে অপছন্দ' 'অসহ্য' ক্রিকেটার বিরাট! তকমা দিল ব্রিটিশ মিডিয়া

আরও পড়ুন: Ravi Shastri, ENG vs IND: রাহুল দ্রাবিড়ের দল 'ভীরু'! তীব্র কটাক্ষ করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More