Home> খেলা
Advertisement

'কোয়েস-ইস্টবেঙ্গল' বিচ্ছেদ হয়েও হইল না!

আর এই রাইটস ছাড়া কোথাও খেলতে পারবে না ইস্টবেঙ্গল। এমনকি কলকাতা লিগও নয়!

 'কোয়েস-ইস্টবেঙ্গল' বিচ্ছেদ হয়েও হইল না!

নিজস্ব প্রতিবেদন: ফেডারেশনের চিঠির উত্তর দিল ইস্টবেঙ্গল। রবিবার লাল-হলুদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে কোয়েস-এর। তবে ইস্টবেঙ্গলের স্পোর্টিং রাইটস এখনও থেকে গিয়েছে তাদের কাছেই। তাই ক্লাব লাইসেন্সিং-এর কথা মাথায় রেখে এআইএফএফ-এর তরফ থেকে জানতে চাওয়া হয় যে বিচ্ছেদের বিষয়টি কোন জায়গায় দাঁড়িয়ে? আসলে দুই সংস্থার মধ্যে বিচ্ছেদের কাগজপত্র চায় ফেডারেশন। যেখানে দুই পক্ষের সইও থাকবে।


সূত্রের খবর এআইএফএফ এর কী কী লাগবে, তা নাকি জানিয়েও দেওয়া হয়েছে ইস্টবেঙ্গল কর্তাদের। ফেডারেশন এর পাঠানো চিঠির উত্তরে ইস্টবেঙ্গল জানিয়েছে, দু পক্ষের মধ্যে আলোচনা চলছে। সব মিটমাট হয়ে গেলে এআইএফএফ-কে বিস্তারিতভাবে জানিয়ে দেওয়া হবে। আসলে কোয়েস-এর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও লাল-হলুদের স্পোর্টিং রাইটস থেকে গেছে বেঙ্গালুরুর কোম্পানিটির কাছেই। আর এই রাইটস ছাড়া কোথাও খেলতে পারবে না ইস্টবেঙ্গল। এমনকি কলকাতা লিগও নয়! তাই ইস্টবেঙ্গল কর্তাদের কাছে সেই রাইটস ফেরানোই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ।


ইস্টবেঙ্গল সূত্রের খবর ক্লাবের কাছে স্পোর্টিং রাইটস ফেরানোর প্রক্রিয়া চলছে। দু'পক্ষের আইনজীবীদের মাধ্যমে কাজও এগোচ্ছে। জুন মাসের মধ্যেই তা সম্পন্ন হতে পারে। তবে কথায় আছে না আঁচানো অবধি বিশ্বাস বিশ্বাস নেই।


আরও পড়ুন - এক সপ্তাহের মধ্যেই নিজের চেনা পজিশনে ফিরলেন পাহাড়ি বিছে!

Read More