Home> খেলা
Advertisement

Dwayne Bravo: 'সময় এসে গিয়েছে'! বড় সিদ্ধান্ত জানিয়ে দিলেন ব্র্যাভো

ব্র্যাভো উইন্ডিজের জার্সিতে ৯০টি টি-২০ ম্যাচ খেলেছেন।

Dwayne Bravo: 'সময় এসে গিয়েছে'! বড় সিদ্ধান্ত জানিয়ে দিলেন ব্র্যাভো

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) স্টার অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo) চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললেন। ব্র্র্যাভো জানিয়ে দিলেন যে, চলতি টি-২০ বিশ্বকাপের ( ICC Men's T20 World Cup) পরেই দেশের জার্সি তুলে রাখবেন তিনি।

নিজের অবসরের প্রসঙ্গে ব্র্যাভো বলেন, "আমার মনে হয় সময় এসে গিয়েছে। খুব ভাল একটা কেরিয়ার ছিল আমার। দেশের হয়ে ১৮ বছর খেলেছি। ওঠা-নামা ছিল ঠিকই, কিন্তু পিছন ফিরে তাকিয়ে এখন বুঝি যে, এতগুলো বছর ক্যারিবিয়ান মানুষদের হয়ে প্রতিনিধিত্ব করে আমি ধন্য। তিনটি আইসিসি ট্রফি জিতেছি। এটা ভেবেও আমি গর্ব হয়, যে সময়ে আমি ক্রিকেট খেলেছি, সে সময় আমার বিশ্ব মঞ্চে নিজেদের ছাপ রেখে  ট্রফি জিততে পেরেছি।"

আরও পড়ুন: Virat Kohli: 'ফিল্টারের প্রয়োজন নেই'! বিরাটের জন্মদিনে আবেগি Anushka Sharma

ব্র্যাভো উইন্ডিজের জার্সিতে ৯০টি টি-২০ ম্যাচ খেলেছেন। ২০০৬-এ অকল্যান্ডে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে দেশের হয়ে অভিষেক হয়েছিল। ব্র্যাভো ২২.২৩-এর গড়ে ১২৪৫ রান করেছেন। তাঁর স্ট্রাইক রেট ১১৫.৩৮। ব্র্যাভো তুলে নিয়েছেন ৭৮টি উইকেট। মিডিয়াম পেস বোলার ব্র্যাভো ডেথ ওভারে কামাল করতে পারেন।

২০১২ ও ২০১৬ টি-২০ বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের সদস্য ছিলেন তিনি। চলতি টি-২০ বিশ্বকাপে চারটি গ্রুপের ম্যাচে ১৬ রান করে নিয়েছেন ২ উইকেট। গতবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ সুপার টুয়েলভ পর্যায়ে চারের মধ্যে তিনটি ম্য়াচই হেরেছে। তাদের পক্ষে আর সেমিফাইনালে যাওয়া সম্ভব নয়। ব্র্য়াভো আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বলছেন, কিন্তু ফ্র্য়াঞ্চাইজি ক্রিকেটে তাঁর ভবিষ্য়ত নিয়ে কিছু বলেননি। মনে করা হচ্ছে যে ব্র্যাভো বিভিন্ন দেশে লিগ ক্রিকেট খেলা চালিয়ে যাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More