Home> খেলা
Advertisement

চিয়ার লিডারের মতো চিয়ার বয় হয়ে গেলেন ডিজে ব্রাভো

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবার আইপিএলের ধাঁচে টি-২০ লিগ অনুষ্ঠিত হচ্ছে।

চিয়ার লিডারের মতো চিয়ার বয় হয়ে গেলেন ডিজে ব্রাভো

নিজস্ব প্রতিনিধি : কিছুদিন আগে চিকেন ডান্স করে তাক লাগিয়েছিলেন। তিনি মোটামুটি যা সেলিব্রেশন করুন, সেটাই যেন জনপ্রিয় হয়ে ওঠে। চ্যাম্পিয়ন গানটার কথাই ধরুন! সেই গানে তাঁর নাচ নকল করে নেচেছেন বিশ্ব ক্রিকেটের অনেক তারকাই। ডিজে ব্রাভো মানে ক্রিকেট মাঠে ক্রিকেটের থেকে বেশি কিছু অবশ্যই পাবেন। এবার যেমন ক্যারিবিয়ান ক্রিকেটার হয়ে উঠলেন চিয়ার বয়। চিয়ার লিডারদের মতো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্রাভোর একটি নাচ। ম্যাচের শেষে চিয়ার গার্লদের জন্য তৈরি মঞ্চে নাচলেন ব্রাভো৷ ম্যাঙ্গালিসো মোসেলেকে সঙ্গে নিয়ে৷ 

আরও পড়ুন-  ধোনির শট শিখে ফেলেছেন রশিদ, দেখালেন টি-২০ ক্রিকেটে

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবার আইপিএলের ধাঁচে টি-২০ লিগ অনুষ্ঠিত হচ্ছে। সেখানে দেশ-বিদেশের একাধিক তারকারা খেলছেন। সেখানেই ক্রিকেটের সঙ্গে মনোরঞ্জন মুড়ে দর্শকদের উপহার দিলেন ব্রাভো। কিছুদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছেন ব্রাভো। কিন্তু এখনও তিনি বিভিন্ন দেশের ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগগুলোতে খেলেন। এই যেমন খেলছেন দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগে। আর সেখানে তিনি ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছেন। দর্শকদের মনোরঞ্জন দিচ্ছেন ভরপুর। আর দক্ষিণ আফ্রিকার টি-২০ ক্রিকেটের দর্শকরাও তাঁকে দারুণ ভালবাসা ফেরত দিচ্ছেন।

দক্ষিণ আফ্রিকার এমএসএল-এ প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করেছে ব্রাভোর দল পার্ল রকস। শেষ ম্যাচে বল হাতে ২২ রানে তিন উইকেট নিয়েছেন ব্রাভো। সঙ্গে গুরুত্বপূর্ণ সময় একটি রান-আউট করেছেন। নেলসন ম্যান্ডেলা বে জায়ান্টসের ১২৯ রান পার্ল রকস তুলে নেয় ১৬তম ওভারেই। প্লে-অফের জায়গা পাকা হতেই আনন্দে আত্মহারা হয়ে যান ব্রাভোরা। তখনই চিয়ার লিডারদের মঞ্চে উঠে পড়েন তিনি। তার পরই শুরু হয় নাচ। তাঁকে সঙ্গে দিতে মঞ্চে উঠে পড়েন মোসেলে। 

Read More