Home> খেলা
Advertisement

ফের একবার নোভাক জোকোভিচের সঙ্গে নাম জড়াল দীপিকা পাডুকনের

ফের একবার নোভাক জোকোভিচের সঙ্গে নাম জড়াল বলিউড নায়িকা দীপিকা পাডুকনের। সার্বিয়ান টেনিস স্টার  নাকি দীপিকার সঙ্গে ডেট করতে পারলে খুশি থাকতেন। এমনটা বলেছেন জোকোভিচের প্রাক্তন গার্লফ্রেন্ড নাতাশা বেকভালাক। সার্বিয়ান পপস্টার নাতাশার সঙ্গে একটা সময় ডেট করেছিলেন জোকোভিচ। তারপর যদিও দুজনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। জোকোভিচ ইতিমধ্যে বিয়ে সেরে ফেলেছেন জেলেনা রিসটিকের সঙ্গে। আর এমন সময় জোকোভিচের প্রাক্তন বান্ধবীর দীপিকাকে নিয়ে মন্তব্য আলোড়ন সৃষ্টি করেছে। ২০১৪ সালে এক প্রদর্শণী ম্যাচে একসঙ্গে খেলেছিলেন জোকোভিচ ও দীপিকা।

ফের একবার নোভাক জোকোভিচের সঙ্গে নাম জড়াল দীপিকা পাডুকনের

ওয়েব ডেস্ক: ফের একবার নোভাক জোকোভিচের সঙ্গে নাম জড়াল বলিউড নায়িকা দীপিকা পাডুকনের। সার্বিয়ান টেনিস স্টার  নাকি দীপিকার সঙ্গে ডেট করতে পারলে খুশি থাকতেন। এমনটা বলেছেন জোকোভিচের প্রাক্তন গার্লফ্রেন্ড নাতাশা বেকভালাক। সার্বিয়ান পপস্টার নাতাশার সঙ্গে একটা সময় ডেট করেছিলেন জোকোভিচ। তারপর যদিও দুজনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। জোকোভিচ ইতিমধ্যে বিয়ে সেরে ফেলেছেন জেলেনা রিসটিকের সঙ্গে। আর এমন সময় জোকোভিচের প্রাক্তন বান্ধবীর দীপিকাকে নিয়ে মন্তব্য আলোড়ন সৃষ্টি করেছে। ২০১৪ সালে এক প্রদর্শণী ম্যাচে একসঙ্গে খেলেছিলেন জোকোভিচ ও দীপিকা।

আরও পড়ুন বর্তমান ভারত অধিনায়কের সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের ঠান্ডা লড়াই

গত বছর লস অ্যাঞ্জেলসে একসঙ্গে দেখা গিয়েছিল বিশ্বের দুই সুপার স্টারকে। তখনও দুজনকে নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। এই মুহুর্তে টেনিস কোর্টে খারাপ সময় চলছে জোকোর। সেই সময়ে বলিউড সুপারস্টারকে নিয়ে প্রাক্তন বান্ধবীর বোমা নতুন করে চাপে ফেলবে সার্বিয়ান তারকাকে।

আরও পড়ুন  এভিন লুইসের দাপটে বিরাটের ভারত যেন উড়ে গেল

Read More