Home> খেলা
Advertisement

SA vs IND: সবার আগে তাঁর বাবা, সূর্যরা উড়ে গেলেও দেশেই নক্ষত্র পেসার, তিনি কি খেলবেন?

Deepak Chahar in doubt for South Africa tour: আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে অনিশ্চিত দেশের তারকা পেসার! বাবার অসুস্থতার জন্য় তাঁর দক্ষিণ আফ্রিকার বিমান ধরা হল না।  

SA vs IND: সবার আগে তাঁর বাবা, সূর্যরা উড়ে গেলেও দেশেই নক্ষত্র পেসার, তিনি কি খেলবেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজে ৪-১ উড়িয়েছে টিম ইন্ডিয়া। গত রবিবার ছিল সিরিজের শেষ তথা পঞ্চম ম্য়াচ। দু'দিনের বিশ্রাম নিয়েই সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) অ্য়ান্ড কোং বুধবার অর্থাৎ আজ উড়ে গেল দক্ষিণ আফ্রিকা। ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ফরম্যাটে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে চলেছে (India Squad For South Africa Tour) এবার।

নেলসন ম্য়ান্ডেলার দেশে আগামী ১০ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত খেলা হবে। দুই দেশ তিনটি টি-২০, তিনটি ওয়ানডে ও দু'টি টেস্ট খেলবে। বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পঞ্চম টি২০ সিরিজের টসের সময়ে সূর্যকুমার জানিয়ে ছিলেন যে, তাঁর দলের তারকা পেসার দীপক চাহার (Deepak Chahar) খেলতে পারছেন না এই ম্য়াচ। কারণ সূর্য মেডিক্য়াল ইমারজেন্সির জন্য উত্তরপ্রদেশে ফিরে গিয়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন: Vijay Hazare Trophy 2023: ত্রাতা অনুষ্টুপের অসাধারণ ১১১, নকআউটে চলে গেল বাংলা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলের সাদা বলের স্কোয়াডে রয়েছেন দীপক। পেস বিভাগে গুরুত্বপূর্ণ সদস্য তিনি। সূর্যরা দক্ষিণ আফ্রিকা উড়ে গেলেও, দীপক কিন্তু ভারতেই রয়ে গিয়েছেন। এখন প্রশ্ন তিনি কি আদৌ সিংহের দেশে যেতে পারবেন? জানা গিয়েছে দীপকের বাবা লোকেন্দ্রর ব্রেন স্টোক হয়েছে।  
দীপক এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে বলেন, 'দেখুন আমার কাছে বাবা অত্য়ন্ত গুরুত্বপূর্ণ। আজ আমি খেলোয়াড় হতে পেরেছি বাবার জন্য়। বাবাকে এই অবস্থায় ছেড়ে আমি কোথাও যেতে পারব না। বাবাকে ঠিক সময়ে হাসপাতালে নিয়ে আসতে পারলে, ভয়ংকর কিছু একটা ঘটে যেতে পারত। তবে এখন বাবা একটু ভালো আছে। বাবার শরীরের উপরেই আমার দক্ষিণ আফ্রিকা যাওয়া নির্ভর করছে। এখন আমি বাবাকে ছেড়ে যেতে পারব না।' দীপক জানিয়েছেন যে, তিনি কোচ রাহুল দ্রাবিড় ও নির্বাচকদের জানিয়ে দিয়েছেন যে, তাঁরা বাবা ঠিক হলেই তিনি দক্ষিণ আফ্রিকা উড়ে যাবেন। 

ভারতের টি২০আই স্কোয়াড: যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, রুতুরাজ গায়কোয়াড়, তিলক বর্মা, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিঙ্কু সিং, শ্রেয়স আইয়ার, ঈশান কিশান (উইকেটকিপার), জীতেশ শর্মা (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, অর্শদীপ সিং ও মহম্মদ সিরাজ, মুকেশ কুমার ও দীপক চাহার।

দক্ষিণ আফ্রিকার টি২০আই স্কোয়াড: আইদেন মারক্রম, ওটনিয়েল বার্টম্যান, ম্য়াথিউ ব্রেটজকে, নান্দ্রে বার্গার, জেরাল্ড কোয়েটজি (প্রথম ও দ্বিতীয় ম্য়াচে), ডোনোভ্য়ান ফেরেইরা, রেজা হেনরিক্স, মার্কো জানসেন (প্রথম ও দ্বিতীয় ম্য়াচে), হেনরিক ক্লাসেন, কেশব মহারাজ, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি (প্রথম ও দ্বিতীয় ম্য়াচে), আন্দিলে ফেলুকায়ো, তাবরেজ শামসি, ট্রিস্টান স্টাবস ও লিজাড উইলিয়ামস

আরও পড়ুন: IPL 2024 Auction: এবার নিলামে 'নতুন মুখ'! মরুদেশে মল্লিকার হাতে হাতুড়ি, কে এই ভারতীয়?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More