Home> খেলা
Advertisement

Dani Alves: যৌন হেনস্থার অভিযোগে স্পেনের পুলিসের হাতে গ্রেফতার ব্রাজিলিয়ান তারকা!

Dani Alves arrested by Barcelona police over sexual assault allegation: ডানি আলভেজে গুরুতর বিপাকে! এক মহিলাকে নাইটক্লাবে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ব্রাজিলিয়ান তারকা ফুটবলারকে গ্রেফতার করেছেন স্পেনের পুলিস।
 

Dani Alves: যৌন হেনস্থার অভিযোগে স্পেনের পুলিসের হাতে গ্রেফতার ব্রাজিলিয়ান তারকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রাজিলের (Brazil) তারকা ডিফেন্ডার ডানি আলফেজের (Dani Alves) বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। শুক্রবার সকালে তাঁকে গ্রেফতার করেছে বার্সেলোনার পুলিস। প্রাক্তন বার্সার ফুটবলার গত মাসে নাইটক্লাবে এক মহিলাকে যৌন নিগ্রহ করেছেন বলেই অভিযোগ। যদিও আলভেজের এক মুখপাত্র যদিও অভিযোগ অস্বীকার করেছেন। বার্সেলোনার আদালত তদন্তের নির্দেশ দিয়েছে। সুপারিয়র কোর্ট অফ ক্যাটালোনিয়া এক বিবৃতিতে জানিয়েছে, 'এক ফুটবল খেলোয়াড়ের বিরুদ্ধে এক মহিলা যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছে।' যদিও ওই অভিযোগে কিন্তু আলভেজের নাম উল্লেখ করা হয়নি। স্প্যানিশ মিডিয়ার মতে ওই অভিযুক্ত খেলোয়াড় আলভেজই। গত ৩০-৩১ ডিসেম্বরের রাতের ঘটনা এটি। আলভেজ গিয়েছিলেন বার্সেলোনারই এক বিখ্যাত নাইট ক্লাবে। সেখানেই তিনি এক মহিলাকে নিগ্রহ করেছেন বলে অভিযোগ উঠেছে। এখন পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

আরও পড়ুন: Lionel Messi vs Cristiano Ronaldo, Saudi All Star XI vs PSG: জোড়া গোল করলেও মেসির কাছে হারলেন রোনাল্ডো, পিএসজি-র কাছে ৫-৪ গোলে হারল সৌদি অলস্টার

চলতি মাসের শুরুর দিকে আলভেজ স্প্যাানিশ টিভি চ্যানেল এন্টেনা থ্রি-তে এই বিষয়ে কথা বলেছেন। তিনি বলেন, 'নাইটক্লাবে আমি নাচছিলাম। কারোর ব্যক্তিগত পরিসরে না ঢুকেই আমি ভালো সময় কাটাচ্ছিলাম। আমি চিনিই না ওই মহিলা কে! কীভাবে আমি একজন মহিলার সঙ্গে এমন করতে পারি।' ৩৯ বছরের আলভেজকে নিয়েই তিতে কাতার বিশ্বকাপের ব্রাজিল দল সাজিয়ে ছিলেন। আলভেজকে দলে দেখে অনেকেই চমকে ছিলেন। আলভেজ দেশের হয়ে ১২৬ ম্যাচ খেলে জিতেছেন চারটি ট্রফি। জোড়া কোপা আমেরিকার সঙ্গেই রয়েছে তাঁর কনফেডারেশন কাপও। কিন্তু কখনই বিশ্বকাপ জেতা হয়নি, একসময়ে বার্সেলোনার হয়ে আগুনে ফুটবল খেলা আলভেজের। এখন দেখার আলভেজের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয় কিনা! আলভেজের বিরুদ্ধে বিদেশের সব মিডিয়াতেই প্রায় খবর হয়েছে। ৫ ফুট ৮ ইঞ্চির ফুটবলার এখন ইউএনএম-এর হয়ে মেক্সিকোর লিগে খেলছেন। সেভিয়া, বার্সা, পিএসজি, জুভেন্তাসের মতোই ক্লাবে খেলেছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

Read More