Home> খেলা
Advertisement

Cristiano Ronaldo And Georgina Rodriguez: সম্পত্তি নিয়ে বান্ধবী জর্জিনার সঙ্গে আইনি চুক্তি করলেন রোনাল্ডো! কিন্তু কেন?

প্রথম ফুটবলার হিসেবে ২০০টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন রোনাল্ডো। আইসল্যান্ডের বিরুদ্ধে ইউরোর যোগ্যতা পর্বের ম্যাচে গোলও করেছেন রোনাল্ডো। ইতিহাস গড়ার দিনে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের তরফ থেকে শংসাপত্রও তুলে দেওয়া হয় রোনাল্ডোর হাতে।

Cristiano Ronaldo And Georgina Rodriguez: সম্পত্তি নিয়ে বান্ধবী জর্জিনার সঙ্গে আইনি চুক্তি করলেন রোনাল্ডো! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের বিপুল সম্পত্তি বাঁচাতে আইনি পদক্ষেপ নিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বান্ধবী জর্জিনার (Georgina Rodriguez) সঙ্গে সেই ২০১৬ সাল থেকে সম্পর্ক পর্তুগিজ মহানায়কের। বিয়ে এখনও হয়নি তাঁদের।

খুব শীঘ্রই হয়তো বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। কিন্তু রোনাল্ডোর আইনি পদক্ষেপের পরে জল্পনা ফের শুরু হয়েছে, তাহলে কি বিচ্ছেদ আসন্ন? জল্পনা শুরু হয়ে গিয়েছে রোনাল্ডো ও তাঁর বান্ধবীকে নিয়ে। তাঁদের সম্পর্ক নিয়ে।

আরও পড়ুন: Exclusive, Dutee Chand On Suchetana Bhattacharjee: 'সুচেতন'! বুদ্ধ কন্যার পাশে দাঁড়িয়ে সমপ্রেম বিবাহের স্বীকৃতির দাবি তুললেন দ্যুতি চাঁদ

আরও পড়ুন:  Martina Navratilova: ক্যানসারকে স্ট্রেট সেটে হারিয়ে ফের স্বমহিমায় কিংবদন্তি মার্টিনা নাভ্রাতিলোভা
 
রোনাল্ডো ও বান্ধবী জর্জিনার মধ্যে একটি আইনি চুক্তি হয়েছে সম্প্রতি। যদি ভবিষ্যতে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়, তাহলে এই চুক্তির মাধ্যমে রোনাল্ডো তাঁর বিপুল সম্পত্তি বাঁচাতে পারবেন বান্ধবী জর্জিনার হাত থেকে। যদিও এই চুক্তিতে বান্ধবী জর্জিনার ভবিষ্যৎও সুরক্ষিত থাকবে। জর্জিনা রোনাল্ডোর কাছ থেকে ১ লক্ষ ইউরো করে পান। কিন্তু দু’জনের বিচ্ছেদ ঘটলে আরও বেশি অর্থ রোনাল্ডোর কাছ থেকে পাবেন জর্জিনা। আর এই চুক্তি বাড়িয়ে দিয়েছে জর্জিনা ও রোনাল্ডোর সম্পর্ক নিয়ে জল্পনা। 

এদিকে প্রথম ফুটবলার হিসেবে ২০০টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন রোনাল্ডো। আইসল্যান্ডের বিরুদ্ধে ইউরোর যোগ্যতা পর্বের ম্যাচে গোলও করেছেন রোনাল্ডো। ইতিহাস গড়ার দিনে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের তরফ থেকে শংসাপত্রও তুলে দেওয়া হয় রোনাল্ডোর হাতে। মাইলফলক তৈরির ম্যাচে রোনাল্ডো গোলও করেন। তাঁর গোলেই ম্যাচ জেতে পর্তুগাল। আর সেই ম্যাচ জেতায় ইউরোর যোগ্যতা পর্বে দারুণ গতিতে ছুটছে রোনাল্ডোর পর্তুগাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More