Home> খেলা
Advertisement

WATCH | Cristiano Ronald Hattrick: আবার বলে বলে তিন গোল! নিন্দুকদের মুখে রোজ ঝামা ঘষছেন রোনাল্ডো...

Cristiano Ronald Hattrick: হ্যাটট্রিক করাটাকে অভ্যাসে পরিণত করে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সৌদি প্রো লিগে ফের আল নাসেরের হয়ে হ্য়াটট্রিক করে নিজের জাত চিনিয়ে দিলেন। ১৬ দিনের ব্যবধানে দ্বিতীয় হ্যাটট্রিক করে চমকে দিলেন সিআর সেভেন।

WATCH | Cristiano Ronald Hattrick: আবার বলে বলে তিন গোল! নিন্দুকদের মুখে রোজ ঝামা ঘষছেন রোনাল্ডো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronald) বয়স ৩৮ না ২৮! সব তালগোল পাকিয়ে দিচ্ছেন তিনি। আগুনে ফর্মে ছুটছেন  'গোলমেশিন'...পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ কিংবদন্তি ফের হ্যাটট্রিক করলেন সৌদি প্রো লিগে (Saudi Pro League)! প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্টেডিয়ামে (Prince Sultan Bin Abdul Aziz Stadium)। কেরিয়ারের ৬২ নম্বর হ্যাটট্রিকটি করলেন দামাক এফসি-র বিরুদ্ধে ( Al Nassr vs Damac FC)। গত ৯ ফেব্রুয়ারি রোনাল্ডো চার গোল করেছিলেন আল-ওহেদার বিরুদ্ধে (Al Nassr vs Al-Wehda)। ১৬ দিনের ব্য়বধানে ফের এক ম্যাচে তিন গোলে করে নিন্দুকদের মুখে ফের ঝামা ঘষে দিলেন। দামাকের বিরুদ্ধে শনিবার রোনাল্ডো প্রথমার্ধেই যা করার করে দেন। ১৮ মিনিটে পেনাল্টিতে গোল করে খাতা খোলেন তিনি। এরপর ২৩ ও ৪৪ মিনিটে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় গোলটি করে ফেলেন। একেবারে 'ওয়ান ম্যান শো' দেখিয়ে, সৌদি প্রো লিগে ওরফে এসপিএলে (SPL) সোনার বুট জেতার দৌড়ে চলে এলেন। রোনাল্ডো ৫ ম্যাচে ৮ গোল করে ফেললেন। এই মুহূর্তে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় ছয়ে তিনি। একে রয়েছেন তালিসকা (Talisca)। ১৫ ম্যাচে তাঁর ঝুলিতে ১৩ গোল। রোনাল্ডো এই ফর্মে থাকলে বাদিকেদর যে, দম বার করে দেবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনISL Derby 2023, EBFC vs ATKMB: ফাঁকা গ্যালারির সামনে গোল হজম, সবুজ-মেরুনের কাছে লাগাতার আটটি ডার্বি হারল ইস্টবেঙ্গল

পর্তুগালের হয়ে বিশ্বকাপ ব্যর্থতা ভুলে ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিতর্তিক অধ্যায় মুছে, ফের নতুন ইনিংস শুরু সিআর সেভেনের। রোনাল্ডো মূলত খবরে এসেছেন রেকর্ড অর্থে চুক্তিবদ্ধ হয়ে ও ইউরোপিয়ান ফুটবল ছেড়ে এশিয়ান ফুটবলে পা দিয়ে। এই ক্লাব থেকে প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরো করে পাবেন পর্তুগিজ মহাতারকা। তারকা স্ট্রাইকারের সঙ্গে সৌদি আরবের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল ২০৩০ পর্যন্ত রোনাল্ডো থাকবেন এই ক্লাবে। প্রথম আড়াই বছর তাঁকে পাওয়া যাবে চেনা ফুটবলারের ভূমিকায়। এর পরের পাঁচ বছর সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদি ব্যবহার করবে তাদের অ্যাম্বাসডর হিসাবে। কিন্তু এখন জানা যাচ্ছে রোনাল্ডো থাকছেন ২০২৫ পর্যন্তই!

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More