Home> খেলা
Advertisement

ট্রেলারে তুলে সব লাক্সারি গাড়ি পাঠিয়ে দিচ্ছেন অন্য দেশে! কোথায় চললেন CR7?

২০১৮ সালে পর্তুগিজ জাদুকর স্পেন ছেড়ে চলে আসেন ইতালিতে। 

ট্রেলারে তুলে সব লাক্সারি গাড়ি পাঠিয়ে দিচ্ছেন অন্য দেশে! কোথায় চললেন CR7?

নিজস্ব প্রতিবেদন: জুভেন্তাসের (Juventus) সঙ্গে কি তাহলে গোল্ডেন হ্যান্ডশেক সেরে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)? এই মুহূর্তে যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা রোনাল্ডোর তুরিন ছাড়ার জল্পনায় কার্যত সিলমোহর পড়ে গেল। 

একটি নয় রোনাল্ডোর সংগ্রহে রয়েছে ১৯টি লাক্সারি গাড়ি। বিশ্বের তাবড় গাড়ি প্রস্তুতকারক সংস্থার সেরার সেরা মডেলই শোভা পায় তাঁর গ্যারেজে। যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, রোনাল্ডোর বাড়ি থেকে বুগাটি (Bugatti), মার্সিডিজ জি-ক্লাস (Mercedes G-Class) ও মাসেরাতি (Maserati ) র মতো গাড়ি রাতের অন্ধকারে ট্রেলারে চেপে চলে যাচ্ছে অন্য দেশে। 

আরও পড়ুন: Cristiano Ronaldo কি পুরনো ক্লাবে ফিরছেন? সমর্থকদের আশ্বাস মায়ের!

লিসবনের কোম্পানি রোডো কার্গোকে গাড়ি স্থানান্তর করার গুরুদায়িত্ব দিয়েছেন সিআর সেভেন। বিশ্বের তাবড় ফুটবলারদের দামি গাড়ি এক দেশ থেকে অন্য দেশে নিয়ে যাওয়ায় এই সংস্থার আলাদা নামডাক রয়েছে। যেহেতু লিসবনের কোম্পানি, সেহেতু অনেকেই মনে করছেন যে, রোনাল্ডো সম্ভবত তাঁর মায়ের কথাই শুনে শৈশবের ক্লাব স্পোর্টিং সিপি-তে ফিরছেন!

কোথায় যেতে পারেন রোনাল্ডো? প্যারিস সাঁ জাঁ তাঁকে চায়, ওল্ড ট্র্যাফোর্ডও তাঁকে স্বাগত জানাতে প্রস্তুত আছে। আন্তর্জাতিক ফুটবল মহলে এখন একটাই খবর। জুভেন্তাসে একঘরে হয়ে যাওয়া সিআর সেভেন নাকি এবার ইতালি ছাড়ছেন। আর সাদা-কালো জার্সি গায়ে রাখতে চান না তিনি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ৬ বছর খেলে মহাতারকা হয়ে ওঠা রোনাল্ডো, রিয়াল মাদ্রিদে ৯ বছর কাটিয়ে হয়ে ওঠেন কিংবদন্তি। 

২০১৮ সালে পর্তুগিজ জাদুকর স্পেন ছেড়ে চলে আসেন ইতালিতে। টানা তিন মরসুম ইতালি সেরার ট্রফি হাতে তুলে রোনাল্ডো এখন চাইছেন ছুটি! তবে আর কিছুদিনের মধ্যেই রোনাল্ডোই জানিয়ে দেবেন যে, জুভেন্তাস ছেড়ে তিনি কোথায় যাচ্ছেন! ততদিন পর্যন্ত তাঁর ফ্যানেদের জল্পনা চলতেই থাকবে।

Read More