Home> খেলা
Advertisement

WATCH | Cristiano Ronaldo: ৩৮ বছরেও শুধু পায়ের ভাঁজে ডিফেন্ডারকে ফেলে দিচ্ছেন মাঠে!

Cristiano Ronaldo: মেসিদের বিরুদ্ধে প্রীতি ম্যাচে মাত্র ৬২ মিনিট মাঠে ছিলেন রোনাল্ডো। করেছিলেন জোড়া গোল। তবে ইত্তিফাকের বিরুদ্ধে পুরো নব্বই খেলেও গোলের দেখা পেলেন না সিআর সেভেন। তবে তাঁর স্কিল দেখে থ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

WATCH | Cristiano Ronaldo: ৩৮ বছরেও শুধু পায়ের ভাঁজে ডিফেন্ডারকে ফেলে দিচ্ছেন মাঠে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সৌদি আরবে (Saudi Arabia) পা রাখার পর থেকেই পর্তুগালের (Portugal) মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) ঘিরে উন্মাদনা ছিল চরমে। গত ১৯ জানুয়ারি সৌদি আরব অলস্টার একাদশের (Saudi All Star XI) হয়ে প্যারিস সঁ জরমঁ-এর (Paris Saint Germain) বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন সিআরসেভেন (CR7)। লিওনেল মেসির (Lionel Messi) পিএসজি-র (PSG) বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ ৫-৪ ব্যবধানে জিতলেও, পর্তুগিজ মহারথীর পারফরম্যান্স ছিল চোখ ধাঁধানো। গত রবিবার সৌদি প্রো লিগে (Saudi Pro League) আল নাসেরের জার্সিতে আল ইত্তিফাকের (AL Ettifaq) বিরুদ্ধে রোনাল্ডো অভিষেক করলেন। সিআর সেভেনের পা থেকে গোল এল না ঠিকই, তবে ৩৮ বছরেও তিনি যা স্কিল দেখালেন, তা ভাইরাল হয়ে গেল নেটদুনিয়ায়। এখনও তিনি শুধু ভুয়ো শটে বিপক্ষের ডিফেন্ডারকে মাঠে ফেলে দিতে পারেন অবলীলায়। যা দেখে থ হয়ে গিয়েছেন রোনাল্ডোর ফ্যানরা। 

বর্ণময় ইউরোপিয়ান ফুটবল কেরিয়ার আপাতত শেষ করে, রোনাল্ডো এবার এশিয়ান ফুটবলে পা দিয়েছেন। তিন বছরের চুক্তিতে আল নাসের (Al Nassr) রেকর্ড ৬০০ মিলিয়ন ইউরোতে এসেছেন সিআরসেভেন। রোনাল্ডো বুঝিয়ে দিচ্ছেন যে, তিনি এখনও ফুরিয়ে যাননি। মেসিদের বিরুদ্ধে রোনাল্ডোর আগুনে পারফরম্যান্স দেখে মোহিত হয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। জোড়া গোল করে ম্যাচের সেরাও হয়েছেন তিনি। ম্যান অফ দ্য ম্যাচের ট্রফি হাতে রোনাল্ডোর ছবি পোস্ট করে কোহলি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন। ব্যাটিং মায়েস্ত্রোস ও রোনাল্ডোর বিরাট ফ্যান লিখেছিলেন, '৩৮ বছর বয়সেও সর্বোচ্চ পর্যায় খেলছেন মানুষটা। ফুটবল বোদ্ধারা বসে রয়েছেন প্রতি সপ্তাহে রোনাল্ডোর সমালোচনা করার জন্য। বলা ভালো আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকার জন্য়। এখন তাঁরা চুপ করে গিয়েছেন। বিশ্বের অন্যতম সেরা ক্লাবের বিরুদ্ধে রোনাল্ডো কী পারফরম্যান্সটাই না দিল। কারা যেন বলেছিল রোনাল্ডো নাকি শেষ!' এই লেখার সঙ্গেই রোনাল্ডো অট্টহাসির ইমোজিও জুড়ে দিয়েছেন।' এখন দেখার এশিয়ান ফুটবলে রোনাল্ডো কী ফুল ফোটান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More