Home> খেলা
Advertisement

Copa America 2021: টুর্নামেন্ট শুরুর দু'দিন আগে ভেনেজুয়েলার ১২ জনের COVID-19 রিপোর্ট পজিটিভ!

আর ঠিক দু'দিন পরেই শুরু কোপা আমেরিকা। 

Copa America 2021: টুর্নামেন্ট শুরুর দু'দিন আগে ভেনেজুয়েলার ১২ জনের COVID-19 রিপোর্ট পজিটিভ!

নিজস্ব প্রতিবেদন: আর ঠিক দু'দিন পরেই শুরু কোপা আমেরিকা। ১৪ জুন প্রথম ম্যাচে ব্রাজিল ও ভেনেজুয়েলার মুখোমুখি হওয়ার কথা। কিন্তু শনিবার সন্ধ্যায় চলে হাড়হিম করা খবর এল ভেনেজুয়েলা শিবির থেকে। জানা যাচ্ছে দলের ১২ জন সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁদের মধ্যে প্লেয়ার ও ব্যাকরুম স্টাফেরাও রয়েছেন।

যদিও দক্ষিণ আমেরিকার ফুটবল কনফেডারেশন (CONMEBOL) জানিয়েছে  যে, শুক্রবার রাতে ভেনেজুয়েলার দল ব্রাজিলে পা রাখার পরেই তারা করোনা আক্রান্ত হয়। জানা গিয়েছে ১২ জনই উপসর্গহীন। অর্থাৎ অ্যাসিম্পটোম্যাটিক। তাঁদের প্রত্যেকে একটি আলাদা ঘরে আইসোলেশেনে রাখা হয়েছে। কনমেবল টিম তাঁদের তত্ত্বাবধানে রয়েছে। যদিও মোট ক'জন প্লেয়ার করোনাক্রান্ত হয়েছেন সেই বিষয়ে কিছুই জানানো হয়নি। 

আরও পড়ুন: UEFA EURO 2020: মাঠেই অজ্ঞান ডেনমার্কের Christian Eriksen! ম্যাচ বাতিল

করোনার ধাক্কায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশগুলির তালিকায় একে আমেরিকা, দুয়ে ভারত ও তিনে ব্রাজিল। করোনা আবহে টুর্নামেন্ট করা নিয়ে দেশের মানুষের প্রবল বিরোধিতা ছিল। ব্রাজিলের প্রেসিডেন্ট জায়ের বোলসোনারো জেদ ও সেদেশের সুপ্রিম কোর্ট ব্রাজিলেই কোপা আয়োজনের পক্ষে রায় দিয়েছে। কোপা আয়োজনের ক্ষেত্রে করোনা হানারা যে ভয়টা পাওয়া হচ্ছিল, সেটাই ঘটে গেল টুর্নামেন্টের ঠিক আগে আগে। এখন দেখার আদৌ ব্রাজিলে কোপা আমেরিকা সুস্থ ভাবে আয়োজন করা যেতে পারে কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More