Home> খেলা
Advertisement

বুধের বৈঠকে East Bengal কোন কোন বিষয় তুলে ধরবে Mamata Banerjee র সামনে?

শ্রী সিমেন্টের পাঠানো সংশোধিত চুক্তিপত্রেও ইস্টবেঙ্গলের মূলত চারটি সমস্যা ছিল।

বুধের বৈঠকে East Bengal কোন কোন বিষয় তুলে ধরবে Mamata Banerjee র সামনে?

নিজস্ব প্রতিবেদন: নবান্নের সভাঘরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপস্থিতিতে ইস্টবেঙ্গলের (East Bengal) সঙ্গে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Shree Cement) চুক্তি হয়েছিল। শ্রী সিমেন্ট ও ইস্টবেঙ্গলের দীর্ঘ চুক্তি জটিলতা কাটাতে ফের ময়দানে উত্তীর্ণ হয়েছেন মুখ্যমন্ত্রী। বুধবার বিকেল চারটের সময় দুই পক্ষকে নিয়ে নবান্নে বৈঠক ডেকেছেন মমতা। যার ফলে ইস্টবেঙ্গলে-বিনিয়োগকারী সম্পর্কিত চুক্তি জট কাটার সম্ভাবনা জিইয়ে রইল। নবান্নের বৈঠকে সমাধানসূত্র বেরিয়ে আসার ব্যাপারে আশাবাদী ক্লাব। শ্রী সিমেন্টের পাঠানো সংশোধিত চুক্তিপত্রেও ইস্টবেঙ্গলের মূলত চারটি সমস্যা ছিল। রঙ, লোগো, এক্সিট ক্লজ ও তাঁবু। সূত্রের খবর এদিন ইস্টবেঙ্গল মূলত এই চারটি বিষয়ই তুলে ধরবে রাজ্যের মুখ্যমন্ত্রীর সামনে।

আরও পড়ুন: East Bengal: আসরে নামলেন খোদ মুখ্যমন্ত্রী, নবান্নে ডাক শ্রী সিমেন্ট-লাল হলুদ কর্তাদের

গত ২ অগাস্ট নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে 'খেলা হবে' প্রকল্পের সূচনা-অনুষ্ঠানে চুক্তিজট কাটানোর আশ্বাস দিয়েছিলেন মমতা। কিন্তু শ্রী সিমেন্ট সরে যাওয়ায় বিরক্ত হন তিনি। ইস্টবেঙ্গল যাতে আইএসএল খেলে তা নিশ্চিত করতে তিনি যে ব্যবস্থা নেবেন, তা বুঝিয়ে দেন সোমবার বিকেলের সাংবাদিক বৈঠকে। মমতা (Mamata Banerjee) বলেন, "ইস্টবেঙ্গলের মতো ক্লাব, যার একটা ঐতিহ্য আছে। আমরা চাই মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহামেডান আইএসএলে খেলুক। মোহনবাগান খেলছে আমরা খুশি। ইস্টবেঙ্গল খেললেও খুশি হব। আমরা যে বিরক্ত সেটা আমরাও জানাব। সময় কম। তবে দেখি কী হয়! ইস্টবেঙ্গল ক্লাবের বিপদে সবার এগিয়ে আসা উচিত।" শ্রী সিমেন্টের (Shree Cement) ভূমিকায় ক্ষোভপ্রকাশও করেন মমতা । তিনি জানান,"আমাকে চিঠি দিয়ে জানাচ্ছে তারা করতে পারবে না। এই শেষ সময়ে! এটা খুব ব্যাড অ্যাটিটিউড। একটা ক্লাবকে এতদিন ধরে ঝুলিয়ে শেষ মুহূর্তে বলছে আমি কিছু করতে পারব না! এর জন্য আমরা প্রত্যেকে দুঃখিত এবং বিরক্ত। তাহলে এক বছর ধরে কথা চালালেন কেন?"

মুখ্যমন্ত্রীর নবান্নে দুই পক্ষকে ডাকাতেই আইএসএল খেলার আলো দেখছে লাল হলুদ। আশায় বুধ বাঁধছেন সমর্থকরাও। লাল-হলুদের শীর্ষ কর্তা দেবব্রত সরকারও সাংবাদিক বৈঠকে জানিয়ে ছিলেন যে, তাঁরা আইএসএল খেলার ব্যাপারে আশাবাদী। তিনি এও বলেন যে, কোনও না কোনও ইতিবাচক দিক বেরিয়েই আসবে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More