Home> খেলা
Advertisement

Christmas Kiss: সবার সামনে Kim Sharma-র গালে চুমু খেলেন Leander Paes, ছবি ভাইরাল

বড়দিনের সন্ধেতে লি-কিমের খুল্লামখুল্লা প্রেম। 

Christmas Kiss: সবার সামনে Kim Sharma-র গালে চুমু খেলেন Leander Paes, ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: গোয়ার সমুদ্র তটে প্রেমিকা কিমা শর্মার (Kim Sharma) সঙ্গে তিনি প্রেম করে বেড়িয়েছেন। তবে কলকাতার ছেলে নিজের শহরকে ভুলে যাবেন কীভাবে! তাই তো বড় দিনের (Christmas) এমন মুহূর্তে একেবারে পার্ক স্ট্রিটের (Park Street) মোড়ে সবার সামনে কিমের গালে চুমু দিলেন লিয়েন্ডার পেজ (Leander Paes)। বড়দিন উপলক্ষে প্রতি বছর সেজে ওঠে পার্ক স্ট্রিট। এমন আলোকিত সন্ধ্যায় হাজারো ভিড়ের মধ্যেই বান্ধবী কিমের গালে ফের একবার ভালবাসা এঁকে দিলেন একাধিক গ্র্যান্ডস্ল্যাম জয়ী এই টেনিস তারকা। ওঁদের হাবভাব দেখে মনে হচ্ছিল যেন বেশ করেছি, প্রেম করেছি মেজাজে রয়েছে এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়ার যুগে এই ছবি কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 

ইনস্টাগ্রামে আবার কিমের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ব্রাউন জ্যাকেট আর নীল ডেনিম গায়ে চাপিয়ে পার্ক স্ট্রিটে  হাজির কিম। এলোকেশি কিমের গালে চুমু লিয়েন্ডারের। ভালবাসার এমন মুহূর্ত লেন্স বন্দি কিমের ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে। ছবিটির সঙ্গে ক্য়াপশনে কিম লেখেন, 'ইউ ডোন্ট নিড মিসেলটো।' অর্থাৎ বড়দিনের ট্র্যাডিশন মানার জন্য এ চুম্বন নয়। ভালবাসার জন্য তাঁদের কোনও কারণ প্রয়োজন নেই। 

আরও পড়ুন: বিয়ের আগেই সন্তানের বাবা! Viv Richards থেকে Hardik Pandya, তালিকায় একাধিক তারকার নাম

আরও পড়ুন: Harbhajan Singh: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন 'টার্বুনেটর', এ বার কোচিংয়ের পথে

fallbacks

কয়েক মাস আগে লি ও কিম জুটির একটি ছবি বেশ ভাইরাল হয়েছিল। গোয়াতে তখন ওঁরা চুটিয়ে প্রেম করছিলেন। সমুদ্রের তীরে নোনা জল ও একরাশ বালির মধ্যে দুজন চুপাচাপ প্রেম চালিয়ে গিয়েছিলেন। এরপর অবশ্য একাধিক জায়গায় এই জুটিকে দেখা গিয়েছে। তবে এ বার উপচে পরা পার্ক স্ট্রিটে লিয়েন্ডার ও কিম যে কান্ড ঘটালেন সেটা অনেক বছর সবার মনে থাকবে। ওঁদের হাবভাব এমন ছিল যেন দুজন প্রেমের খোলাখুলি বিজ্ঞাপন করতে এসেছেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

Read More