Home> খেলা
Advertisement

বিরাটের অটোগ্রাফ করা টুপি পেতে হলে কী করবেন?

বিরাট কোহলি, বর্তমান সময়ে ভারতের তথা গোটা বিশ্বের হার্ট থ্রব। ক্রিকেট থেকে ফুটসল, কখনও বা গ্যংনাম বিরাট সবেই হিট। ২২ গজের বাইরে, বিজ্ঞাপনের দুনিয়াতেও বিরাট এক উজ্জ্বল নক্ষত্রের নাম। ২২ গজের সঙ্গে বলিউড কানেকশনেও বিরাট বরাবর শিরনামে থেকেছেন। প্রেমিকা অনুষ্কার সঙ্গে সম্পর্কের টানাপোড়েনে কখনও বিরক্ত হয়েছেন কখনও আবার গানও গেয়েছেন। বলিউড, ক্রিকেট, লাইমলাইট, বিরাট পর্বের তো সবে শুরু, বাকি, 'চলতে যানা হে'। 

বিরাটের অটোগ্রাফ করা টুপি পেতে হলে কী করবেন?

ওয়েব ডেস্ক: বিরাট কোহলি, বর্তমান সময়ে ভারতের তথা গোটা বিশ্বের হার্ট থ্রব। ক্রিকেট থেকে ফুটসল, কখনও বা গ্যংনাম বিরাট সবেই হিট। ২২ গজের বাইরে, বিজ্ঞাপনের দুনিয়াতেও বিরাট এক উজ্জ্বল নক্ষত্রের নাম। ২২ গজের সঙ্গে বলিউড কানেকশনেও বিরাট বরাবর শিরনামে থেকেছেন। প্রেমিকা অনুষ্কার সঙ্গে সম্পর্কের টানাপোড়েনে কখনও বিরক্ত হয়েছেন কখনও আবার গানও গেয়েছেন। বলিউড, ক্রিকেট, লাইমলাইট, বিরাট পর্বের তো সবে শুরু, বাকি, 'চলতে যানা হে'। 

ক্যাপ্টেন কোহলির সমালোচনায় পূজারার বাবা

বিরাট ভক্তদের জন্য এবার বিরাট খুশির খবর। 'বিরাটিয়ানস'-বিরাটের এই ওয়েলফেয়ার সংস্থার সুবাদে তারকা আর ফ্যানের মিলন হবে এখন খুব সহজেই। স্পোর্টসকনভোতে রেজিস্ট্রেশন করালেই মিলবে বিরাটের সই করা ক্যাপ। সুবর্ণ সুযোগ! মিস করবেন না যেন! 

Read More