Home> খেলা
Advertisement

Livingstone: অফ-স্টাম্পের বাইরে এসে ব্যাটিং গার্ড লিভিংস্টোনের! তারপর যা হল-WATCH

পঞ্জাবের ইনিংসের ১০ নম্বর ওভারে বল করছিলেন রাজস্থানের প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। প্রসিদ্ধর ওভারে লিভিংস্টোন একেবারে অফ-স্টাম্পের বাইরে এসে ব্যাটিং গার্ড নিলেন। প্রায় ওয়াইড লাইনের কাছে এসে দাঁড়িয়ে ছিলেন তিনি।

Livingstone: অফ-স্টাম্পের বাইরে এসে ব্যাটিং গার্ড লিভিংস্টোনের! তারপর যা হল-WATCH

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৫২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়েতে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংস (Punjab Kings) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। শনিবার টস জিতে পঞ্জাব প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান তোলে। জবাবে রাজস্থান ২ বল বাকি থাকতেই অনায়াসে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয়।

এই ম্যাচে পঞ্জাবের লিয়াম লিভিংস্টোন ১৪ বলে ২২ রানের ইনিংস খেলে খবরে এলেন না, এলেন একেবারে অন্য কারণে। পঞ্জাবের ইনিংসের ১০ নম্বর ওভারে বল করছিলেন রাজস্থানের প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। প্রসিদ্ধর ওভারে লিভিংস্টোন একেবারে অফ-স্টাম্পের বাইরে এসে ব্যাটিং গার্ড নিলেন। প্রায় ওয়াইড লাইনের কাছে এসে দাঁড়িয়ে ছিলেন তিনি।

লিভিংস্টোনের এই বিচিত্র ব্যাটিং গার্ড দেখে মোটেই খুশি হননি প্রসিদ্ধ। তিনি আম্পায়ারের সঙ্গে এই নিয়ে কথাও বলেন। তবে আম্পায়ার ও প্রসিদ্ধর কথোপকথন শোনা যায়নি। তবে লিভিংস্টোনের আচরণ ভাল ভাবে মানতে পারেননি এক্সপ্রেস পেসার। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। যদিও এই ওভারের শেষ বলেই প্রসিদ্ধ লিভিংস্টোনের উইকেট ছিটকে দেন দুরন্ত ইয়র্কারে।

আরও পড়ুন: Umesh Yadav: লখনউয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে কেন খেলছেন না নাইট জোরে বোলার?

আরও পড়ুনYuzvendra Chahal: আইপিএলে ইতিহাস লিখলেন চাহাল, এর আগে যা পারেননি বিশ্বের কোনও বোলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Read More