Home> খেলা
Advertisement

বিরাট ধাক্কা পাকিস্তানের! T20 World Cup র আগেই পদত্যাগ করলেন Misbah ও Waqar

দল ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই বিরাট ধাক্কা বাবরদের শিবিরে!

বিরাট ধাক্কা পাকিস্তানের! T20 World Cup র আগেই পদত্যাগ করলেন Misbah ও Waqar

নিজস্ব প্রতিবেদন: বিরাট ধাক্কা পাকিস্তান শিবিরে। দুয়ারে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। তার ঠিক আগেই জাতীয় দলের হেড কোচের পদ থেকে সরে দাঁড়ালেনমিসবা-উল-হক (Misbah-ul-Haq)। পদত্যাগ করলেন বোলিং কোচ ওয়াকার ইউনিসও (Waqar Younis)। বায়ো বাবল ক্লান্তি দেখিয়েই দায়িত্ব থেকে সরে এসেছেন মিসবা-ওয়াকার।

তবে বিশ্বকাপের ঠিক আগে আগে দুই প্রাক্তন ক্রিকেটারের এই সিদ্ধান্তে চোখ কপালে উঠেছে অনেকেরই। ঘটনাচক্রে সোমবারই কুড়ি ওভারের বিশ্বকাপের দল ঘোষণার ঠিক পরে পরেই এল মিসবা-ওয়াকারদের পদত্যাগের খবর। ঘটনাচক্রে সোমবারই কুড়ি ওভারের বিশ্বকাপের দল ঘোষণার ঠিক পরে পরেই এল মিসবা-ওয়াকারদের পদত্যাগের খবর।

আরও পড়ুন: T20 World Cup: বিশ্বকাপ থেকে বাদ Sarfaraz! দল ঘোষণা করে দিল Pakistan

২০১৯ সালের সেপ্টেম্বরে মিসবা ও ওয়াকারকে নিয়োগ করেছিল পাক ক্রিকেট বোর্ড। তাঁদের এখনও চুক্তির এক বছর বাকি ছিল। এদিনই মিসবারা তাঁদের সিদ্ধান্ত বোর্ডকে জানিয়ে দেন। পিসিবি টুইট বিবৃতি দিয়ে বড় ঘোষণা করে দেয়। প্রাক্তন কিংবদন্তি পাক স্পিনার সাকলিন মুস্তাক ও অলরাউন্ডার আব্দুল রাজ্জাককে নিউজিল্যান্ড সিরিজের জন্য অন্তর্বতী কোচ হিসেবে বেছে নেওয়া হয়েছে। এই মুহূর্তে ব্ল্যাক ক্যাপস বাংলাদেশে রয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে সেপ্টেম্বর-অক্টোবর নাগাদ ৩টি ওয়ানডে ও ৫টি টি-২০ খেলবে তারা। পিসিবি জানিয়েছে যে, বিশ্বকাপের আগেই তারা নতুন সাপোর্ট স্টাফ বেছে নেবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More