Home> খেলা
Advertisement

বাংলা ক্রিকেটের মুখ এখন সুদীপ চ্যাটার্জি

রঞ্জি ট্রফিতে এমরসুমে চতুর্থ শতরান করে জাতীয় নির্বাচকদের নজর কাড়লেন বাংলার সুদীপ চ্যাটার্জি। কর্নাটক,দিল্লি, বিদর্ভের পর মহারাষ্ট্রের বিরুদ্ধে ফের শতরান করলেন বাংলার এই বাঁহাতি ব্যাটসম্যান। মহারাষ্ট্রের বিরুদ্ধে শুরু থেকেই ব্যাট হাতে সাবলীল ছিলেন সুদীপ।

বাংলা ক্রিকেটের মুখ এখন সুদীপ চ্যাটার্জি

ওয়েব ডেস্ক: রঞ্জি ট্রফিতে এমরসুমে চতুর্থ শতরান করে জাতীয় নির্বাচকদের নজর কাড়লেন বাংলার সুদীপ চ্যাটার্জি। কর্নাটক,দিল্লি, বিদর্ভের পর মহারাষ্ট্রের বিরুদ্ধে ফের শতরান করলেন বাংলার এই বাঁহাতি ব্যাটসম্যান। মহারাষ্ট্রের বিরুদ্ধে শুরু থেকেই ব্যাট হাতে সাবলীল ছিলেন সুদীপ।

৩১১টি বল খেলে ১৯টি চারের সাহায্যে ১৪৭ রান করেন তিনি। সুদীপ এবারের রঞ্জি মরসুমে নিজের সর্বোচ্চ রানই করলেন না, দলকেও বড় রানের পথ এগিয়ে নিয়ে গেলেন। এই শতরানের ফলে এবারের রঞ্জি ট্রফিতে ৬৫৩ রান করে ফেললেন বাংলার এই ব্যাটসম্যান। পাশাপাশি জোরদার করলেন ভারতীয় এ দলের খেলার সম্ভাবনা। সুদীপ তার কাজটা করে চলেছে, এখন দেখার নির্বাচকরা কী করেন।

সুদীপের শতরানের সৌজন্যে বাংলা প্রথম ইনিংসে করল ৮ উইখেটে ৫২৮ রান। পঙ্কজ সাউ করলেন ৫৭ রান। আমির গনি ৫৯, বীরপ্রতাপ সিং ২৮ রান। এখন দেখার ব্যাটসম্যানদের পর বাংলার বোলাররা সুফল তুলতে পারেন কি না।

Read More