Home> খেলা
Advertisement

India vs England: প্রতিপক্ষ বদলে গেলেও বদলাবেন না তাঁরা! মহারণের আগে হুঙ্কার স্টোকসের

 ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে ইংরেজ অধিপতি স্টোকস জানিয়েছেন যে, যে আগুনে ব্র্যান্ডের ক্রিকেট তাঁরা নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলেছেন, সেই ক্রিকেটই তাঁরা খেলবেন।

India vs England: প্রতিপক্ষ বদলে গেলেও বদলাবেন না তাঁরা! মহারণের আগে হুঙ্কার স্টোকসের

নিজস্ব প্রতিবেদন: নিজেদের ঘরে ডেকে নিউজিল্যান্ডকে তিন ম্যাচের টেস্ট সিরিজে ৩-০ হোয়াইটওয়াশ করেছে বেন স্টোকসের ইংল্যান্ড। নিউজল্যান্ড এখন অতীত। স্টোকসদের সামনে টিম ইন্ডিয়া। আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে দল। আগামিকাল থেকে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি ভারত-ইংল্যান্ড।

বৃহস্পতিবার সকালেই মহারণের জন্য় প্রথম একাদশ বেছে নিয়েছে ইংল্যান্ড। এদিন বিকালে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে ইংরেজ অধিপতি স্টোকস জানিয়েছেন যে, যে আগুনে ব্র্যান্ডের ক্রিকেট তাঁরা নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলেছেন, সেই ক্রিকেটই তাঁরা খেলবেন ভারতের বিরুদ্ধেও।

স্টোকস বলেন, "আমরা বিশ্বের সেরা দলকে ৩-০ হারিয়ে এলাম। ভারত অবশ্যই একেবার আলাদা প্রতিপক্ষ। অন্যরকম ডায়নামিক। আমরা নিজেদের নিয়ে ভাবছি। আমরা বুঝতে পেরেছি যে, কোন জায়গায় ভাল করেছি, কোন জায়গায় করিনি। তাবলে প্রতিপক্ষ বদলে গেলে যে, আমরা বদলে যাব, এমনটা নয়। সত্যি বলতে গত গ্রীষ্মে আমি সেভাবে ক্রিকেট দেখিনি। ভারত-ইংল্যান্ড সিরিজেও চোখ রাখিনি। তবে বিরাট যেভাবে দলকে টেস্টে নেতৃত্ব দিয়েছে। তা দেখার মতো। আবার লড়াইয়ের জন্য মুখিয়ে আছি। আমরা জানি যে, আমাদের এই ম্যাচ জিতে সিরিজ ড্র করতে হবে। গত সপ্তাহের শেষে আমি বলেছি যে, জয়ের থেকে বড় যা মাঠে ঘটছে। আরও বেশি হোক সেটা। আমরা অবশ্যই জিততে চাই সব ম্যাচ। কিন্তু ভারতের ম্যাচ তার চেয়ে বড়।" স্টোকস জানিয়ে দিয়েছেন যে,  ক্রিকেট উপভোগ করতে চায় তাঁর টিম। 

হেডিংলিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ড যে টিম খেলিয়েছিল, প্রায় সেই টিমই ধরে রেখেছেন স্টোকসরা। শুধু একটাই বদল। জেমি ওভারটনের বদলে খেলছেন জেমস অ্যান্ডারসন। দলে এসেছেন স্যাম বিলিংস। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে বেন ফোকস করোনা আক্রান্ত হওয়ায় বিলিংসের আগমন। 

ইংল্যান্ডের টেস্ট দল: অ্যালেক্স লিজ, জ্যাক ক্রলি, অলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটকিপার), ম্যাথিউ পটস,  স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ, ও জেমস অ্যান্ডারসন 

আরও পড়ুনJasprit Bumrah: জাতীয় দলের নেতা হয়ে কী বললেন জসপ্রীত বুমরা?

আরও পড়ুুনচিত্রগ্রাহকের সঙ্গে দু'শব্দের সৌজন্য বিনিময়! নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল 'কিং কোহলি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

Read More