Home> খেলা
Advertisement

বোর্ডের নতুন ভাবনা মিনি আইপিএল অনিশ্চিত হয়ে পড়ল!

বোর্ডের নতুন ভাবনা মিনি আইপিএল অনিশ্চিত হয়ে পড়ল। এই টুর্নামেন্ট নিয়ে আইসিসিতে প্রবল বিরোধিতার মুখে পড়ল বিসিসিআই। দীর্ঘদিন পর আইসিসিতে এতটাই চাপে পড়ল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড, যে মিনি আইপিএল নিয়ে রীতিমত দিশেহারা হয়ে পড়েছেন অনুরাগ ঠাকুররা। জানা গেছে গতমাসে এডিনবরাতে আইসিসির বৈঠকে এই টুর্নামেন্টের ব্যাপারে  তীব্র আপত্তি তোলে ক্রিকেট অস্ট্রেলিয়া,ইংল্যান্ড ,ক্রিকেট সাউথ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

 বোর্ডের নতুন ভাবনা মিনি আইপিএল অনিশ্চিত হয়ে পড়ল!

ওয়েব ডেস্ক: বোর্ডের নতুন ভাবনা মিনি আইপিএল অনিশ্চিত হয়ে পড়ল। এই টুর্নামেন্ট নিয়ে আইসিসিতে প্রবল বিরোধিতার মুখে পড়ল বিসিসিআই। দীর্ঘদিন পর আইসিসিতে এতটাই চাপে পড়ল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড, যে মিনি আইপিএল নিয়ে রীতিমত দিশেহারা হয়ে পড়েছেন অনুরাগ ঠাকুররা। জানা গেছে গতমাসে এডিনবরাতে আইসিসির বৈঠকে এই টুর্নামেন্টের ব্যাপারে  তীব্র আপত্তি তোলে ক্রিকেট অস্ট্রেলিয়া,ইংল্যান্ড ,ক্রিকেট সাউথ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

এমনকী আইসিসি সূত্রে জানা গেছে চেয়ারম্যান শশাঙ্ক মনোহরকেও এব্যাপারে পাশে পায়নি বিসিসিআই। আসলে আইসিসি ওই ফাকা উইন্ডোতে একটি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি টুর্নামেন্ট করতে চাইছে।  এই প্রতিরোধকে এড়িয়ে মিনি আইপিএল করাটা এখন রীতিমত চ্যালেঞ্জ হয়ে দাড়াল বিসিসিআই-এর কাছে।

আরও পড়ুন  জানেন অলিম্পিকের প্রতীকে রিংগুলোর রঙ কেন ওই পাঁচটা হয়?

Read More