Home> খেলা
Advertisement

IND VS NZ WTC21 Final: সাউদাম্পটনে ঢোলের তালে Kohli র ভাঙড়া! ফিল্ডিংয়ের মাঝেই নাচ ক্যাপ্টেনের

দলের দ্বিতীয় সর্বোচ্চ রান এসেছে বিরাটের ব্যাট থেকেই।

IND VS NZ WTC21 Final: সাউদাম্পটনে ঢোলের তালে Kohli র ভাঙড়া! ফিল্ডিংয়ের মাঝেই নাচ ক্যাপ্টেনের

নিজস্ব প্রতিবেদন: গ্যালারিতে ফ্যানেদর তাতাতে বিরাট কোহলির (Virat Kohli) জুড়ি মেলা ভার। বরাবরই ভারত অধিনায়ককে পাওয়া যায় অন্য অবতারে। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও (ICC World Test Championship Final) সাউদাম্পটানের এজিয়েস বোল সাক্ষী থাকল বিরাটের প্রাণশক্তির। গ্যালারির ঢোলের তালেই স্লিপে ফিল্ডিং করতে করতে ভাঙড়া নেচে নিলেন কোহলি। আগেও কিং কোহলিকে মাঠে নাচতে দেখা গিয়েছে। বিরাটের ডান্স স্টেপ দেখে ভারতীয় ফ্যানেরা যেন আরও টগবগ করে ফুটতে শুরু করে দেন রবিবার। 

আরও পড়ুন:Tokyo Olympics: ভারতের অলিম্পিক্স মশালে জ্বালানি দিল BCCI, ১০ কোটি টাকা দিচ্ছে Sourav অ্যান্ড কোং

ফাইনালের প্রথম ইনিংসে ভারত গুটিয়ে গিয়েছে ২১৭ রানে। দলের দ্বিতীয় সর্বোচ্চ রান এসেছে বিরাটের ব্যাট থেকেই। ৪৪ রান করেছেন তিনি। রবিবার ম্যাচের তৃতীয় দিনে গতকালের রানেই তাঁকে থামতে হয়েছে বিরাটকে। আর একটি রানও তিনি যোগ করতে পারেননি। কোহলি তৃতীয় দিনের অষ্টম ডেলিভারিতে সাজঘরে ফেরেন। কিউয়ি পেসার কাইল জেমিসনের (Kyle Jamison) ইনসুইং ডেলিভারিতে এলবিডব্লিউ হয়ে যান কোহলি। যদিও ক্যাপ্টেনের এই আউট নিয়ে নিজের সন্দেহ ছিল। তিনি ডিআরএস নেন। কোহলির চ্যালেঞ্জ উড়িয়ে দেন থার্ড আম্পায়ার জানিয়ে দেন যে, অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত একেবারে নির্ভুল। কোহলির টিমের লক্ষ্য ছিল ২৫০ বা বেশি রান করার। কিন্তু সেই রান না হওয়ায় এখন বোলারদের ওপর গুরুদায়িত্ব। কোহলি চাইছেন ফ্যানেরাও ম্যাচের অংশ হয়ে ভারতকে তৃতীয় দিনের শেষে ভাল জায়গায় নিয়ে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More