Home> খেলা
Advertisement

UEFA Europa League: Napoli-কে হারিয়ে শেষ ১৬য় Barcelona

মোট গোল পার্থক্য ৫-৩

UEFA Europa League: Napoli-কে হারিয়ে শেষ ১৬য় Barcelona

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ঘরের মাঠে নাপোলিকে (Napoli) ৪-২ গোলে পরাজিত করতে বার্সেলোনা (Barcelona)। এই জয়ের ফলে ইউরোপা লিগের শেষ ষোলতে পৌঁছে যায় তারা। মোট গোল পার্থক্য ৫-৩। 

নকআউট পর্বের প্লে অফের দ্বিতীয় লেগের অষ্টম মিনিটে জর্ডি আলবা (Jordi Alba) তার দুর্বল ডান পায়ের একটি শটে বার্সাকে এগিয়ে দেন এবং ফেরান টোরেসের (Ferran Torres) দুর্দান্ত ব্যাকহিলকে একটি দুরন্ত কার্লিং শটে কাতালানদের (Catalan) আরও এগিয়ে দেন ফ্রেঙ্কি ডি জং (Frenkie de Jong)। 

লরেঞ্জো ইনসিগনের (Lorenzo Insigne) পেনাল্টি থেকে গোল নাপোলির আশা জাগিয়েছিল। কিন্তু হাফ টাইমের ঠিক আগে বার্সার দুই গোলের লিড ফিরিয়ে আনেন জেরার্ড পিকে (Gerard Pique)। রবিবার লা লিগায় (LaLiga) ভ্যালেন্সিয়াতে (Valencia) হ্যাটট্রিক করার পর পিয়েরে-এমেরিক আউবামেয়াং (Pierre-Emerick Aubameyang) দ্বিতীয় পর্বের খেলায় চতুর্থ গোলটি যোগ করেন। দুই গেমে চতুর্থবার গোল করলেন তিনি। যদিও মাত্তেও পলিটানো (Matteo Politano) ৮৭ তম মিনিটে একটি গোল করে ব্যবধান কমান দুই গোলে।

আরও পড়ুন: INDvsSL: এগিয়ে যাওয়ার পর Ishan Kishan, Ravindra Jadeja-কে নিয়ে বড় মন্তব্য করলেন Rohit Sharma

নভেম্বরে জাভি হার্নান্দেজ (Xavi Hernandez) কোচের দায়িত্ব নেওয়ার পর থেকে সম্ভবত তাদের সেরা প্রদর্শনের পরে পিকে (Pique) তার দলের পারফরম্যান্সে খুশি। তিনি সাংবাদিকদের বলেন, "কিছুদিন ধরে দল বার্সার মতো একটি ক্লাবের যে পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করা উচিত তা করছে না, তবে আমরা আমাদের শিকড়ে ফিরে এসেছি, আমাদের সবসময় যেভাবে খেলা উচিত, সেভাবে আমরা সম্ভবত খেলা বন্ধ করে দিয়েছিলাম।"

তিনি আরও বলেন, "এই পারফরম্যান্স আমাদের জন্য এবং অন্য সবার জন্য একটি বার্তা। একটু একটু করে, আমরা ফিরে আসছি।"

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More