Home> খেলা
Advertisement

কিছুতেই পাকিস্তানে যাব না, রেগে টিম মিটিং থেকে বেরিয়ে গেলেন বাংলাদেশের তারকা

বাংলাদেশ-জিম্বাবোয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ফাঁকে টিম হোটেলে মুশফিককে নিয়ে মিটিংয়ে বসেন বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এবং দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন। 

কিছুতেই পাকিস্তানে যাব না, রেগে টিম মিটিং থেকে বেরিয়ে গেলেন বাংলাদেশের তারকা

নিজস্ব প্রতিবেদন : তিনি শুরু থেকেই বেঁকে বসেছিলেন। যেদিন থেকে বাংলাদেশের ক্রিকেট বোর্ড পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে সবুজ সঙ্কেত দিয়েছে সেদিন থেকেই বেঁকে বসেছেন তিনি। পাকিস্তান সফরে যেতে চান না বাংলাদেশের তারকা মুশফিকুর রহিম। নিজের সিদ্ধান্তে তিনি এখনও অটল। তৃতীয় দফাতেও তিনি পাকিস্তানে যেতে চান না বলে জানিয়েছেন বিসিবিকে।

বাংলাদেশ-জিম্বাবোয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ফাঁকে টিম হোটেলে মুশফিককে নিয়ে মিটিংয়ে বসেন বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এবং দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন। মুশফিকুরকে পাকিস্তানে যাওয়ার ব্যাপারে বোঝানোই উদ্দেশ্য ছিল তাঁদের। কিন্তু বাস্তবে হল উল্টো। মুশফিকুর অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে দিলেন। রেগে মিটিং ছেড়ে হোটেলের ঘর থেকে বেরিয়ে গেলেন মুশফিকুর। দুই নির্বাচক ও প্রধান কোচ থ হয়ে দাঁড়িয়ে রইলেন। কিন্তু মুশফিকুর নিজের সিদ্ধান্তে অনড় রইলেন। 

আরও পড়ুন-  সিডনিতে মুষলধারায় বৃষ্টি, ভেস্তে গেল সেমি ফাইনাল; বিশ্বকাপ ফাইনালে ব্লু ব্রিগেড

পাকিস্তানে যেতে চাননি বলে জিম্বাবোয়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে মুশফিককে বাদ দেওয়া হয় বলেও খবর। বিসিবির প্রধান নির্বাচক জানিয়েছেন, জিম্বাবোয়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে খেলানো হবে পাকিস্তান সফরের সম্ভাব্য দলকে। ইতিমধ্যে দুবার পাকিস্তান সফরে গিয়েছে বাংলাদেশ। তিনটি টি-টোয়েন্টি ও একটি টেস্ট ম্যাচ খেলা হয়েছে। বৃষ্টির কারণে একটি টি-২০ ম্যাচ হয়নি। পাকিস্তানের মাটিতে সব ম্যাচ হেরেছে বাংলাদেশ। দুবারের একবারও পাকিস্তানে যাননি মুশফিকুর। 

Read More