Home> খেলা
Advertisement

ফের বিপাকে পাক অধিনায়ক বাবর আজম, তাঁর বিরুদ্ধে এফআইআরের নির্দেশ

বাবর আজম একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে জানিয়েছেন যে তিনি নিজে এই ঘটনা নিয়ে ভাবতে রাজি নন, এই জন্য নিজের খেলাতে প্রভাব পড়তে দেবেন না।

ফের বিপাকে পাক অধিনায়ক বাবর আজম, তাঁর বিরুদ্ধে এফআইআরের নির্দেশ

নিজস্ব প্রতিবেদন – ফের বিপদে পড়লেন পাকিস্তানের ক্রিকেট অধিনায়ক বাবর আজম। লাহোরের জনৈক মহিলা হামিজা মুখতার গত বছরই আজমের বিরুদ্ধে যৌন নির্যাতন ও বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ জানিয়েছিলেন। এরপর তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করেন মুখতার। আদালত পুলিশকে তদন্তের দায়িত্ব দিলেও কোনো অজানা কারণে সেই তদন্ত নিয়ে বিশেষ এগোয়নি পুলিশ।

এবার ফের মামলা করেছেন মুখতার। এবার বাবরের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি ও নির্যাতনের অভিযোগ তুললেন তিনি। তিনি জানিয়েছেন যে গত বছর বাবরের বিরুদ্ধে মামলা করার পর থেকেই তাঁর কাছে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন আসছে। ফের এই ঘটনায় তদন্ত করার জন্য তদন্তকারী সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে এবং একইসঙ্গে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশও দেওয়া হয়েছে।

আরও পড়ুন - করোনার টিকা পাঠানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ ক্রিস গেইলের

তবে বাবর আজম একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে জানিয়েছেন যে তিনি নিজে এই ঘটনা নিয়ে ভাবতে রাজি নন, এই জন্য নিজের খেলাতে প্রভাব পড়তে দেবেন না। তিনি বলেন, এটি তাঁর ব্যক্তিগত ব্যাপার এবং কোর্টে তাঁর উকিল ব্যাপারটি সামলাচ্ছেন।

Read More