Home> খেলা
Advertisement

IPL-এর মহাযজ্ঞে রামদেব! চিনা হটিয়ে দেশি স্পনসরের দৌড়ে 'পতঞ্জলি'

ভারতে পতঞ্জলি বেশ পরিচিত নাম।  এবার এই প্রতিষ্ঠানকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতেই এমন ভাবনা রামদেবের।

IPL-এর মহাযজ্ঞে রামদেব! চিনা হটিয়ে দেশি স্পনসরের দৌড়ে 'পতঞ্জলি'

নিজস্ব প্রতিবেদন:   চিনা মোবাইল প্রস্তুতকারি সংস্থা ভিভো IPL-এর টাইটেল স্পনসর থেকে সরে যাওয়ার পর নতুন টাইটেল স্পনসর খুঁজতে শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ক্রিকেটের মহাযজ্ঞে এবার টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে নাম লিখিয়ে ফেলল যোগগুরু রামদেবের প্রতিষ্ঠান-পতঞ্জলি। চিনা হটিয়ে দেশি স্পনসরের দৌড়ে 'পতঞ্জলি'।


ভারতে পতঞ্জলি বেশ পরিচিত নাম।  এবার এই প্রতিষ্ঠানকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতেই এমন ভাবনা রামদেবের। আইপিএল স্পনসর হওয়ার জন্য বিড করতে চায় প্রতিষ্ঠানটি। পতঞ্জলির মুখপাত্র জানিয়েছেন, এ বছর আইপিএল-এর টাইটেল স্পনসর হওয়ার কথা ভাবছি। পতঞ্জলি ব্র্যান্ডকে আন্তর্জাতিক মঞ্চে তুলে ধরতে চান। তাই সরাসরি বিসিসিআই-কে প্রস্তাব দেওয়ার কথা ভাবছেন তাঁরা।


আইপিএল-এর টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে রয়েছে ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠান অ্যামাজন। এছাড়া শিক্ষা বিষয়ক অ্যাপ বাইজু টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে রয়েছে। যদিও বাইজু এখন টিম ইন্ডিয়ার কিট স্পনসর হিসেবে চুক্তিবদ্ধ আছে। এছাড়া ফ্যান্টাসি অ্যাপ ড্রিম ইলেভেন ,ইউএন অ্যাকাডেমি, মাই সার্কেল ইলেভেন এবং কোকাকোলার মতো সংস্থাগুলিও অ্যামাজনকে কড়া টক্কর দিতে পারে বলে মনে করা হচ্ছে। আইপিএল টাইটেল স্পনসর হওয়ার তালিকায় রয়েছে মুকেশ আম্বানির জিও এবং অনিল আম্বানির রিলায়েন্স সংস্থা।


আরও পড়ুন -বড়সড় সিদ্ধান্ত সৌরভের বোর্ডের, এবার উঠে যাচ্ছে IPL-এর নিলাম!

Read More