Home> খেলা
Advertisement

আরও বড় ঝটকা! এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন শার্দুল ঠাকুর ও অক্ষর প্যাটেল

হার্দিকের পর এবার এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেল।

আরও বড় ঝটকা! এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন শার্দুল ঠাকুর ও অক্ষর প্যাটেল

নিজস্ব প্রতিবেদন:হার্দিকের পর এবার এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেল। বাঁ হাতের তর্জনীতে চোট পাওয়ার কারণেই গোটা এশিয়া কাপ থেকেই ছুটি হয়ে গেল এই বাঁ হাতি অরাউন্ডারের। তাঁর পরিবর্তে দলে সামিল করা হচ্ছে আরও এক বাঁ হাতি অলরাউন্ডারকেই। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, অক্ষর প্যাটেল চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যাচ্ছেন, তাঁর পরিবর্ত হিসেবে স্কোয়াডে সামিল করা হচ্ছে রবীন্দ্র জাদেজাকে।

fallbacks

উল্লেখ্য, এশিয়া কাপ থেকে চোটের কারণে ছিটকে গেলেন পেস বোলার শার্দুল ঠাকুরও। হংকং ম্যাচের পরই লোয়ার হিপ-এ চোট পান এই পেস বোলার। সমস্যা গুরুতর, সারতে সময় লাগবে, সেই কারণেই আরব আমির শাহি থেকে দেশে ফেরানো হচ্ছে তাঁকে। তাঁর বদলি হিসেবে ভারত থেকে দুবাই উড়ে যাচ্ছেন সিদ্ধার্থ কউল।

fallbacks

প্রসঙ্গত, দুবাইতে ভারত-পাক ম্যাচে চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও। তাঁর বদলে ভারতীয় দলে আসছেন দীপক চাহর।

আরও পড়ুন- এশিয়া কাপ থেকেই ছিটকে গেলেন পাণ্ডিয়া

এ দিন ভারতীয় দলের এই তিন পরিবর্তন নিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ভারতীয় ক্রিকেটের সর্বনিয়ামক সংস্থার তরফে কার্যনির্বাহ সম্পাদক অমিতাভ চৌধুরী জানিয়েছেন, চোট-আঘাতে জর্জরিত তিন ক্রিকেটার বদলি হিসেবে আরও তিন ক্রিকেটারকে আরব আমির শাহি-তে পাঠানো হচ্ছে।     

Read More