Home> খেলা
Advertisement

খেলার মাঝে মাথায় বল লাগায় হাসপাতালে ভর্তি করা হল অসি ব্যাটসম্যান অ্যাডাম ভোজেসকে

ফের আরও এক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানকে তাড়া করল বাইশ গজের দুর্ভাগ্য। ইংল্যান্ডে এক কাউন্টি ম্যাচের মাঝে মাথায় বল লেগে গুরুতর আহত হয়ে অবস্থায় ভর্তি হলেন অস্ট্রেলিয়ার জাতীয় দলের ক্রিকেটার অ্যাডাম ভোজেস। সাউদাম্পটনের রোসবলে মিডলসেক্সের অধিনায়ক ভোজেস ব্যাট করছিলেন হ্যাম্পশায়ারের বিরুদ্ধে ম্যাচে।  স্ট্যাম্প লক্ষ্য করা ফিল্ডারের ছোঁড়া বল উইকেটকিপার ধরতে না পারায় আচমকাই সেই বল লাগে ভোজেসের মাথায়। যন্ত্রণায় ছটফট করতে থাকেন ৩৬ বছরের এই অসি ব্যাটসম্যান। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তররা অবশ্য জানিয়েছেন, বিপদ কেটে গিয়েছে তাঁর। অস্ট্রেলিয়ার হয়ে ১৫টা টেস্ট ও ৩১টা ওয়ানডে খেলা ভোজেস এখন ভালই আছেন বলে মিডলসেক্সের তরফ থেকে জানানো হয়েছে।

খেলার মাঝে মাথায় বল লাগায় হাসপাতালে ভর্তি করা হল অসি ব্যাটসম্যান অ্যাডাম ভোজেসকে

ওয়েব ডেস্ক: ফের আরও এক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানকে তাড়া করল বাইশ গজের দুর্ভাগ্য। ইংল্যান্ডে এক কাউন্টি ম্যাচের মাঝে মাথায় বল লেগে গুরুতর আহত হয়ে অবস্থায় ভর্তি হলেন অস্ট্রেলিয়ার জাতীয় দলের ক্রিকেটার অ্যাডাম ভোজেস। সাউদাম্পটনের রোসবলে মিডলসেক্সের অধিনায়ক ভোজেস ব্যাট করছিলেন হ্যাম্পশায়ারের বিরুদ্ধে ম্যাচে।  স্ট্যাম্প লক্ষ্য করা ফিল্ডারের ছোঁড়া বল উইকেটকিপার ধরতে না পারায় আচমকাই সেই বল লাগে ভোজেসের মাথায়। যন্ত্রণায় ছটফট করতে থাকেন ৩৬ বছরের এই অসি ব্যাটসম্যান। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তররা অবশ্য জানিয়েছেন, বিপদ কেটে গিয়েছে তাঁর। অস্ট্রেলিয়ার হয়ে ১৫টা টেস্ট ও ৩১টা ওয়ানডে খেলা ভোজেস এখন ভালই আছেন বলে মিডলসেক্সের তরফ থেকে জানানো হয়েছে।

২০১৪ সালে বাউন্সারের আঘাতে মাথায় বল লেগে মারা গিয়েছিলেন অস্ট্রেলিয়ার জাতীয় দলের ক্রিকেটার ফিলিপ হিউজ। তারপর থেকেই এমন ঘটনা ঘটলে গোটা ক্রিকেট বিশ্ব আতঙ্কিত হয়ে পড়ে।

Read More