Home> খেলা
Advertisement

আঠেরোতম গ্র্যান্ডস্ল্যাম জয়ের থেকে আর মাত্র একধাপ দুরে রজার ফেডেরার

আঠেরোতম গ্র্যান্ডস্ল্যাম জয়ের থেকে আরমাত্র একধাপ দুরে রজার ফেডেরার। স্ট্যানিসলাস ওয়ারিঙ্কাকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছলেন এই সুইস কিংবদন্তি। একটি নজির গড়ে আরেকটি নজিরের সামনে দাঁড়িয়ে রজার ফেডেরার। স্বদেশীয় স্টানিসলাস ওয়ারিঙ্কাকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছলেন এই সুইস কিংবদন্তি। এরই সঙ্গে টেনিস ইতিহাসে সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হিসাবে অসি ওপেনের ফাইনালে পৌছলেন ফেডেরার।

আঠেরোতম গ্র্যান্ডস্ল্যাম জয়ের থেকে আর মাত্র একধাপ দুরে রজার ফেডেরার

ওয়েব ডেস্ক: আঠেরোতম গ্র্যান্ডস্ল্যাম জয়ের থেকে আরমাত্র একধাপ দুরে রজার ফেডেরার। স্ট্যানিসলাস ওয়ারিঙ্কাকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছলেন এই সুইস কিংবদন্তি। একটি নজির গড়ে আরেকটি নজিরের সামনে দাঁড়িয়ে রজার ফেডেরার। স্বদেশীয় স্টানিসলাস ওয়ারিঙ্কাকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছলেন এই সুইস কিংবদন্তি। এরই সঙ্গে টেনিস ইতিহাসে সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হিসাবে অসি ওপেনের ফাইনালে পৌছলেন ফেডেরার।

আরও পড়ুন অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

চ্যাম্পিয়ন হলে আঠেরোটি গ্র্যান্ডস্ল্যামের মালিক হবেন তিনি। সেমিফাইনালে পাঁচ সেটের ম্যারাথন ম্যাচে দুহাজার চোদ্দ সালের চ্যাম্পিয়ন ওয়ারিঙ্কাকে হারান ফেডেরার। সাত বছর পর অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছলেন তিনি। জিতলে ষষ্ঠবার চ্যাম্পিয়ন হবেন ফেড এক্স। হাঁটুর চোট সারিয়ে কামব্যাক করে যে বুড়ো হাঁড়ে ফেডেরার ভেল্কি দেখাচ্ছেন তা বলাই বাহুল্য।

আরও পড়ুন  মাত্র দু'রানের জন্য বিশ্বরেকর্ড ভাঙতে পারলেন না ডেভিড ওয়ার্নার

Read More