Home> খেলা
Advertisement

১৫ মাস আগে করা ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলিয়ে দিলেন স্টিভ স্মিথ

 ফিরেই দুরন্ত পারফরম্যান্স করে তাক লাগিয়ে দিলেন স্টিভ স্মিথ। 

১৫ মাস আগে করা ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলিয়ে দিলেন স্টিভ স্মিথ

নিজস্ব প্রতিবেদন : আজ থেকে ঠিক ১৫ মাস আগে তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন। তখন তাঁর কথা সেভাবে কেউ কানে তোলেননি। কারণ সেই সময় স্টিভ স্মিথ অভিযুক্ত। বল-বিকৃতি কাণ্ডে জড়িয়ে ক্রিকেট ও নিজের কেরিয়ার কালিমালিপ্ত করেছিলেন। দীর্ঘ ১৬ মাস পর তিনি আবার টেস্ট ক্রিকেটে ফিরেছেন। আর ফিরেই দুরন্ত পারফরম্যান্স করে তাক লাগিয়ে দিলেন স্টিভ স্মিথ। একদিকে গ্যালারি থেকে উড়ে আসছিল একের পর এক বিদ্রুপ। তার উপর দলের ব্যাটিং বিপর্যয়। তিনি এসবের মাঝে নিজের জাত চিনিয়ে গেলেন। খেললেন ১৪৪ রানের ঝকঝকে ইনিংস।

আরও পড়ুন-  সিরিজ সেরার পুরস্কার Tvs Apache RR 310, চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার তারকা ক্রিকেটার

স্মিথ তখন বল-বিকৃতি কাণ্ডে জর্জরিত। তাঁর কেরিয়ার কোন দিকে বাঁক নেবে তারও কোনও হদিশ নেই। ঠিক সেই সময় ২০১৮ সালের ২৯ মার্চ ডিক্লান বাইর্ন নামের অস্ট্রেলীয় নাগরিক টুইটারে ভবিষ্যৎবাণী করেছিলেন। ১৫ মাস পর তাঁর ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলিয়ে দিলেন স্মিথ। ডিক্লান বাইর্ন লিখেছিলেন, ''আমি সবার সময় বাঁচিয়ে দিচ্ছি। ১৫ মাস আগেই প্রতিটি খবরের কাগজেক প্রথম পাতার শিরোনাম লিখে দিচ্ছি।'' সেই অজি সমর্থক স্মিথের একটি ছবি পোস্ট করে তার তলায় লিখেছিলেন, এজবাস্টনে অ্যাসেজ-এর প্রথম দিন দুরন্ত সেঞ্চুরি করলেন স্মিথ। বাস্তবে হলও তাই। 

fallbacks

আরও পড়ুন-  রোহিতকে ছাড়াই ছবি পোস্ট, প্রকট হচ্ছে বিরাটের সঙ্গে হিটম্যান-এর 'লড়াই'

স্মিথের সঙ্গে নিষেধাজ্ঞা কাটিয়ে টেস্ট ক্রিকেট ফিরেছেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফট। তবে অ্যাসেজের প্রথম টেস্টে দুজনেই ব্যর্থ। 

Read More