Home> খেলা
Advertisement

কোচ-ফুটবলারদের আই লিগ চ্যাম্পিয়নশিপ বোনাস মিটিয়ে দিলেন সবুজ-মেরুন কর্তারা

মোহনবাগান কর্তারা আশ্বাস দিয়েছিলেন, যে ফেডারেশন আই লিগের পুরস্কার মূল্য দিয়ে দিলেই ফুটবলারদের বোনাস দিয়ে দেবেন তাঁরা।

কোচ-ফুটবলারদের আই লিগ চ্যাম্পিয়নশিপ বোনাস মিটিয়ে দিলেন সবুজ-মেরুন কর্তারা

নিজস্ব প্রতিবেদন:  প্রতিশ্রুতি রাখলেন মোহনবাগান কর্তারা। করোনা আবহের মধ্যেও আই লিগ জয়ের জন্য কোচ- ফুটবলারদের চ্যাম্পিয়নশিপ বোনাস মিটিয়ে দিলেন সবুজ-মেরুন কর্তারা। কোচ- ফুটবলার- সাপোর্ট স্টাফদের পাশাপাশি বোনাস পেয়েছেন ক্লাবের সব মালি আর অফিস স্টাফরা।


মোহনবাগান কর্তারা আশ্বাস দিয়েছিলেন, যে ফেডারেশন আই লিগের পুরস্কার মূল্য দিয়ে দিলেই ফুটবলারদের বোনাস দিয়ে দেবেন তাঁরা। গত সপ্তাহেই আই লিগ জয়ের পুরস্কার মূল্য মোহনবাগানকে পাঠিয়ে দেয় এআইএফএফ। আর বুধবারই প্রতিশ্রুতি মতো কোচ-ফুটবলারদের চ্যাম্পিয়নশিপ বোনাস দিয়ে দিলেন মোহনবাগান কর্তারা।


পাঁচটা গ্রেডে ভাগ করে এই বোনাস দেওয়া হয়েছে। কোচ ভিকুনার সঙ্গে কথা বলে কোন ফুটবলার আই লিগে কতটা সময় খেলেছেন তার ভিত্তিতেই এই গ্রেড করেছেন কর্তারা। গত আই লিগে কোনও ম্যাচ না খেলায় সবচেয়ে তলার গ্রেডে ছিলেন গোলকিপার শিল্টন পাল। তবে ১৪ বছর ধরে মোহনবাগান জার্সি পরার স্বীকৃতি স্বরূপ তাঁকে স্পেশাল বোনাস দেওয়ার সিদ্ধান্ত নেন মোহনবাগান কর্তারা।


আরও পড়ুন - আক্রম-আখতার-ম্যাকগ্রাকে তো চ্যাপেল খেলেননি, সপাটে দিলেন সৌরভ

Read More