Home> খেলা
Advertisement

ডেট করছেন অর্জুন তেন্দুলকর? চেনেন এই মহিলাকে?

আগেও প্রচারে এসেছিলেন এই মহিলা। বিরাট কোহলিকে তো বিয়ের প্রস্তাব দিয়ে বসেছিলেন তিনি।  

ডেট করছেন অর্জুন তেন্দুলকর? চেনেন এই মহিলাকে?

নিজস্ব প্রতিবেদন: কিংবদন্তী বাবার ছেলে বলে তার দিকে তাকিয়ে গোটা দেশ। আর সেই চ্যালেঞ্জ গ্রহণ করে শ্রীলঙ্কার বিরুদ্ধে ইতিমধ্যে তাঁর অনূর্ধ্ব ১৯ ক্যারিয়ারের সূচনা করেছেন সচিনপুত্র অর্জুন তেন্দুলকর। ২টি ম্যাচে এখনো পর্যন্ত ১৪ রান করেছেন তিনি। সঙ্গে নিয়েছেন ৩টি উইকেট। তবে অর্জুনের কাছ থেকে ভাল পারফর্মেন্স আসবে এমন আসায় এখনো বুক বেঁধে রয়েছেন কোটি কোটি ক্রিকেটপ্রেমী। সেই অর্জুনকেই এবার দেখা গেল এক মহিলার সঙ্গে।  

fallbacks

ভারতীয় জুনিয়র দলে দেশের প্রতিনিধিত্ব করার পর বর্তমানে ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন অর্জুন তেন্দুলকর। ইংল্যান্ডের মহিলা দলের খেলোয়াড় ড্যানিয়েল ওয়াটের সঙ্গে লাঞ্চ ডেটে দেখা গিয়েছে তাঁকে। হ্যাঁ, সেই ড্যানিয়াল, যিনি বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রচারে এসেছিলেন।  লাঞ্চ ডেটের সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অর্জুন। 

 

 

 

A post shared by CricFit (@cricfit) on

ইংল্যান্ডের কিয়া সুপার লিগে সাদার্ন ভাইপার্সের হয়ে খেলছেন ড্যানিয়াল। যদিও সেখানে বলার মতো কিছু করে উঠতে পারেননি তিনি ৬ ম্যাচে ৯৪ রান করেছেন তিনি। গড় ১৬.৬৬।

কারও ফোন ধরেন না ধোনি! কেন? এতদিনে জানালেন নিজেই

টুইটারে বিরাট কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়ে প্রচারে এসেছিলেন ড্যানিয়েল। ২০১৪ সালে তাঁর সেই টুইট শোরগোল ফেলে দিয়েছিল। কোহলির এক দুর্দান্ত হাফ সেঞ্চুরির পর এসেছিল ড্যানিয়ালের এই প্রস্তাব।

   

 

Both look so cute together  @danniwyatt28 @arjuntendulkar24

A post shared by Virat danielle❤LOVE (@viratdanielle) on

ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের অন্যতম স্তম্ভ এই ড্যানিয়াল। ওদিকে অর্জুনকেও ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত্ বলছেন বিশেষজ্ঞরা।  

Read More