Home> খেলা
Advertisement

Virat Kohli: 'ফিল্টারের প্রয়োজন নেই'! বিরাটের জন্মদিনে আবেগি Anushka Sharma


প্রিয় মানুষকে ভালবাসার জন্য আজ শব্দ সম্ভবত বাঁধ মানেনি অনুষ্কার। 

Virat Kohli: 'ফিল্টারের প্রয়োজন নেই'! বিরাটের জন্মদিনে আবেগি Anushka Sharma

নিজস্ব প্রতিবেদন: সমুদ্রের ধারে সন্ধ্যার মায়াবী আলো মেখে একে-অপরের বাহুডোরে। ফ্রেম জুড়ে প্রেম ছড়াচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। শুক্রবার ৩৩ বছরে পা দিলেন বিরাট (Virat)। বিশেষ দিনে এমন একটা ছবিই শেয়ার করার জন্য বেছে নিলেন অনুষ্কা (Anushka)।

প্রিয় মানুষকে ভালবাসার জন্য আজ শব্দ সম্ভবত বাঁধ মানেনি অনুষ্কার। তবুও আবেগি পোস্টে বিরাটকে কিছু কথা জানালেন তিনি। স্বামীর জন্য স্ত্রী ইনস্টাগ্রামে লিখলেন, "এই ছবিটার মতোই তোমার জীবনে কোনও ফিল্টারের প্রয়োজন নেই। তোমার ভিতরটা সততা আর ইস্পাত দিয়ে তৈরি। তোমার সাহস সন্দেহ শব্দটাকে চৌহদ্দিতে আসতে দেয় না। তা ভুলিয়ে দেয়। আমি জানি তোমার মতো আর কেউ অন্ধকার থেকে ঘুরে দাঁড়াতে পারে না। তুমি প্রতিদিন একটু করে ভাল হয়ে উঠতে জান। কারণ কোনও কিছু তোমাকে আটকে রাখতে পারে না। তুমি ভয়ডরহীন ভাবেই এগিয়ে যাও।" 

আরও পড়ুন: শুভেচ্ছায় ভেসে ৩৩-এ পা Virat-র

fallbacks

অনুষ্কা আরও বলেন, "আমরা সোশ্যাল মিডিয়ায় এই ভাবে একে অপরের সঙ্গে কথা বলার মতো মানুষ নই। মাঝে মধ্যে চিৎকার করে বলতে ইচ্ছা করে তুমি ঠিক কতটা অসাধারণ। তারাই ভাগ্যবান যারা তোমাকে কাছ থেকে চেনে। সবকিছু আরও উজ্জ্বল ও আরও সুন্দর করে তোলার জন্য তোমাকে ধন্যবাদ।" উত্তরে বিরাট লেখেন, "তুমিই আমার শক্তি, পথপ্রদর্শক। ঈশ্বরের কাছে প্রতিদিন কৃতজ্ঞ এক সঙ্গে থাকার জন্য। আমি তোমাকে ভালবাসি। " বিরাট-অনুষ্কার ভালবাসার গল্প দেশের বহু 'লাভবার্ড'-এর কাছে অনুপ্রেরণা। তাঁদের যে কোনও প্রেম মাখা পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এবারও তার ব্যতিক্রম হল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More