Home> খেলা
Advertisement

বার্সেলোনার হয়ে 'শেষ ফাইনাল' খেললেন ইনিয়েস্তা!

এই মরসুম শেষে বার্সেলোনা ছাড়তে চলেছেন ইনিয়েস্তা, এমন গুঞ্জন অনেকদিন ধরেই চলছে । মরসুম শেষে স্পেন ছেড়ে চিনে পাড়ি দেবেন তিনি এমন খবরও রয়েছে।

বার্সেলোনার হয়ে 'শেষ ফাইনাল' খেললেন ইনিয়েস্তা!

নিজস্ব প্রতিবেদন :  বার্সেলোনার জার্সিতে 'শেষ ফাইনাল' ম্যাচটা কি শনিবারই খেলে ফেললেন আন্দ্রে ইনিয়েস্তা? সেভিয়াকে ৫-০ গোলে উড়িয়ে কোপা দেল রে-র ট্রফি হাতে নিয়ে এমন ইঙ্গিতই দিয়ে রাখলেন বার্সেলোনার মাঝমাঠের নিউক্লিয়াস।

এই মরসুম শেষে বার্সেলোনা ছাড়তে চলেছেন ইনিয়েস্তা, এমন গুঞ্জন অনেকদিন ধরেই চলছে । মরসুম শেষে স্পেন ছেড়ে চিনে পাড়ি দেবেন তিনি এমন খবরও রয়েছে। কারণ চিনে খেলার বড় অঙ্কের প্রস্তাব রয়েছে ইউরো ও বিশ্বকাপজয়ী স্প্যানিশ মিডিওর কাছে। শনিবার কোপা দেল রে ট্রফি হাতে নিয়ে আবেগঘন ইনিয়েস্তা বললেন, "আজকের দিনটা আমার জন্য বিশেষ এবং আবেগঘন দিন।" এর আগেও তো বার্সার জার্সিতে ৫ বার কোপা দেল রে জিতেছেন আন্দ্রে। কিন্তু এত আবেগ দেখা যায়নি আগে।  

তবে কি বার্সেলোনার জার্সিতে এটাই শেষ ফাইনাল খেলে ফেললেন? সাংবাদিকরা এই প্রশ্ন ছুঁড়ে দিলেন ইনিয়েস্তাকে। ২০০২ সাল থেকে বার্সেলোনার ঘরের ছেলে ইনিয়েস্তা বললেন, "এমন হওয়ার একটা সম্ভবনা আছে। এ সপ্তাহেই আমি নিজের ভবিষ্যত্ পরিকল্পনা নিয়ে কথা বলব। আজকের দিনটা সত্যিই খুব আবেগঘন।"

আরও পড়ুন - ইস্টবেঙ্গলকে হারিয়ে সুপার কাপ চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি

Read More