Home> খেলা
Advertisement

পূজারা সম্পর্কে এই তথ্যটা জানলে, তাঁর টেকনিক নিয়ে আপনাকে ভাবতে হবে

চেতেশ্বর পূজারাকে আপনি কেমন মাপের ব্যাটসম্যান ভাবেন? পূজারা সম্পর্কে আমাদের দেশের ক্রিকেট মহলের ধারনাটা মোটামুটি এক। তাঁদের প্রায় সকলেরই বক্তব্য, পূজারার টেকনিক দুর্দান্ত ভালো। কেউ কেউ তো এমনও বলেন যে, রাহুল দ্রাবিড়ের মতো ক্রিকেটার যে ভারতীয় দলে আর খেলেন না, সেটা বুঝতেই দিলেন না পূজারা। এই মুহূর্তে দুর্দান্ত ফর্মেও আছেন পূজারা।

 পূজারা সম্পর্কে এই তথ্যটা জানলে, তাঁর টেকনিক নিয়ে আপনাকে ভাবতে হবে
Updated: Nov 19, 2016, 07:27 PM IST

ওয়েব ডেস্ক: চেতেশ্বর পূজারাকে আপনি কেমন মাপের ব্যাটসম্যান ভাবেন? পূজারা সম্পর্কে আমাদের দেশের ক্রিকেট মহলের ধারনাটা মোটামুটি এক। তাঁদের প্রায় সকলেরই বক্তব্য, পূজারার টেকনিক দুর্দান্ত ভালো। কেউ কেউ তো এমনও বলেন যে, রাহুল দ্রাবিড়ের মতো ক্রিকেটার যে ভারতীয় দলে আর খেলেন না, সেটা বুঝতেই দিলেন না পূজারা। এই মুহূর্তে দুর্দান্ত ফর্মেও আছেন পূজারা।

আরও পড়ুন ২০১৬-তে সবথেকে বেশি রান করা ১০ ব্যাটসম্যানের তালিকা

কিন্তু একটা তথ্য দিলে, পূজারার ব্যাটিং টেকনিক নিয়ে আপনাকে ফের ভাবনায় পড়তে হবে। এখনও পর্যন্ত টেস্টে বোলারদের কাছে মোট ৫৯ বার আউট হয়েছেন পূজারা। এরমধ্যে ১৬ বারই তিনি বোল্ড আউট হয়েছেন! ২৭.১১ শতাংশ! আজও তিনি অ্যান্ডারসনের বলে ১ রান করে বোল্ড আউটই হয়েছেন! সচিন থেকে রাহুল দ্রাবিড়, বোল্ডের বিপাকে পড়েছেন অনেকেই। তাঁরাও অনেকটা সময় বোল্ড হতেন বলে সমালোচনায় পড়তেন। পূজারারও কী তাহলে নেহাত একটা ব্যাড প্যাচ চলছে? নাকি সত্যিই টেকনিকে সমস্যা রয়েছে তাঁর? উত্তর যে সময়ই দেবে।

আরও পড়ুন  ভাইজাগ টেস্টের তৃতীয় দিনে বেশ সুবিধাজনক জায়গায় ভারত