Home> খেলা
Advertisement

'গোট' লড়াইয়ে আলিয়া ভাট, জানালেন মেসি, রোনাল্ডোর মধ্যে কে তাঁর ফেভারিট!

 মেসি-রোনাল্ডোর এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে তাঁর ভোট কোনদিকে!

'গোট' লড়াইয়ে আলিয়া ভাট, জানালেন মেসি, রোনাল্ডোর মধ্যে কে তাঁর ফেভারিট!

নিজস্ব প্রতিনিধি : গোট লড়াই। বুঝতে অসুবিধা হচ্ছে? আচ্ছা। গ্রেটেস্ট অফ অল টাইম এর লড়াই। সহজে বললেন গোট (GOAT)। লিওনেল মেসি বা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভক্তদের কাছে এই লড়াই নতুন কিছু নয়। কিন্তু এমন লড়াইয়ে হঠাত্ করে আলিয়া ভাট এবার অংশগ্রহণ করে বসলেন। জানিয়ে দিলেন, মেসি-রোনাল্ডোর এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে তাঁর ভোট কোনদিকে!

আরও পড়ুন-  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি-তে ৪ রানে হার ভারতের

মেসি ও রোনাল্ডো, দু'জনেই পাঁচবারের ব্যালন ডি'ওর জয়ী ফুটবলার। এছাড়া ফিফা ফিফপ্রো বিশ্ব একাদশ দলে দু'জনেই সেই ২০০৭ সাল থেকে প্রতিবছর জায়গা করে নিয়েছেন। দেশের থেকে অবশ্য দুজনের সাফল্যের হার ক্লাবের হয়ে অনেক বেশি। রোনাল্ডোর নেতৃত্বে পর্তুগাল ২০১৬ ইউরো চ্যাম্পিয়ন হয়েছে। ২০১৪ বিশ্বকাপে আর্জেন্টিনা রানার্স হয়েছে মেসির অধিনায়কত্বে। দুই বিশ্বসেরার ভক্তরাও হয়তো মেসি-রোনাল্ডোর ক্লাব স্তরের পারফরম্যান্স নিয়েই পরস্পরের সঙ্গে লড়াইয়ে মাতেন। চলতি মরশুমে মেসির ক্লাব বার্সেলোনা লা লিগার শীর্ষে রয়েছে। অন্যদিকে, রোনাল্ডো যোগ দেওয়ার পর জুভেন্টাসও সিরি এ-লিগ টেবিলের শীর্ষে রয়েছে। বলিউড অভিনেত্রী আলিয়া নিশ্চয়ই ক্লাব স্তরের ফুটবলের নিয়মিত ভক্ত। তা না হলে গোট-লড়াইয়ে অংশ নিতে যাবেন কেন!

আরও পড়ুন-  পেনাল্টি শট বাঁচিয়ে দিল কুকুর, অদ্ভুত কাণ্ড স্থানীয় ফুটবল লিগে

ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছিলেন আলিয়া ভাট। সুযোগ ছিল, ভক্তরা তাঁর সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন। প্রশ্ন করতে পারবেন। কোনও এক ফুটবল ভক্ত আলিয়াকে জিজ্ঞেস করেছিলেন, মেসি-রোনাল্ডোর মধ্যে কে ভাল ফুটবলার? আলিয়া কার ভক্ত? তখনই মহেশ ভাট কন্যা জানান তাঁর মনের কথা। আলিয়া গোট যুদ্ধে এগিয়ে রাখেন মেসি-কে।

fallbacks

Read More