Home> খেলা
Advertisement

বাংলা ক্রিকেটে ভালো খবর! আইপিএল-এ আকাশ, সায়ন

বাংলার দুই ক্রিকেটার সেই দলে সুযোগ পেয়েছেন। সায়ন ঘোষ কিংস ইলেভেন পঞ্জাব দলে  নেট বোলিং করবেন অন্যদিকে আকাশ দীপ রাজস্থান রয়্যালসের নেট বোলার হিসেবে দুবাই যাবেন।

বাংলা ক্রিকেটে ভালো খবর! আইপিএল-এ আকাশ, সায়ন

নিজস্ব প্রতিবেদন:  দুবাইয়ে আইপিএল শুরুর আগেই ভালো খবর বাংলা ক্রিকেটের জন্য। নেট বোলার হিসেবে দুবাই যাচ্ছেন বাংলার দুই রঞ্জি ক্রিকেটার আকাশ দীপ এবং সায়ন ঘোষ।

করোনা ভাইরাসের কারণে এবারের আইপিএল হবে পুরোপুরি বায়ো সিকিওর পরিবেশে। তাই এবারের আইপিএল প্রস্তুতির তোড়জোড় এবার শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি দলগুলো। সেই কারণেই আট ফ্র্যাঞ্চাইজি দল দুবাইয়ে অন্তত ৫০ জন নেট বোলার নিয়ে যাচ্ছে। বাংলার দুই ক্রিকেটার সেই দলে সুযোগ পেয়েছেন। সায়ন ঘোষ কিংস ইলেভেন পঞ্জাব দলে  নেট বোলিং করবেন অন্যদিকে আকাশ দীপ রাজস্থান রয়্যালসের নেট বোলার হিসেবে দুবাই যাবেন।

আইপিএল-এর স্কোয়াড বোলার হিসেবে সুোগ পাওয়ার পর আকাশ দীপ জানান, "আমি খুব খুশি। বিশ্বের সেরা কিছু ব্যাটসম্যানদের বোলিং করার সুযোগ পাব। স্টিভ স্মিথের মতো বিশ্বসেরা ব্যাটসম্যান এবং অধিনায়ককে পাব। সঙ্গে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের মতো কোচের কাছ থেকে অনেক কিছু শিখতে পারব। এই অভিজ্ঞতা বাংলার হয়ে কাজে লাগবে।  "  

কেএল রাহুল, ক্রিস গেইলদের নেটে বল করতে পারবেন  সায়ন ঘোষ। তিনি জানান, "আমার জন্য দারুণ সুযোগ। সে অভিজ্ঞতা সঞ্চয় করব সেটা বাংলার জন্য কাজে লাগাব। লকডাউনের মাঝে এই রকম একটা খবর আসবে ভাবতেই পারিনি।"

আরও পড়ুন - ২০২২ সালের IPL পর্যন্ত ধোনি চেন্নাইয়েই থাকবেন!

Read More