Home> খেলা
Advertisement

Ajinyka Rahane: একবার নয়, পরপর তিনবার 'জীবন' পেলেন রাহানে! এমনটাও ঘটল

অজিঙ্কা রাহানে (Ajinyka Rahane) পরপর তিনবার জীবন পেলেন!

Ajinyka Rahane: একবার নয়, পরপর তিনবার 'জীবন' পেলেন রাহানে! এমনটাও ঘটল

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটে কত কী না ঘটে! তবে পরপর তিনবার কোনও ব্যাটারের আউট হওয়া থেকে বেঁচে যাওয়ার ঘটনা খুবই কম ঘটে! যেমনটা ঘটল রবিবাসরীয় আইপিএলের প্রথম ম্যাচে। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস (KKR vs DC) খেলল। দিল্লির কাছে ৪৪ রানেই হারতে হয়েছে কলকাতাকে। তবে অজিঙ্কা রাহানে (Ajinyka Rahane) মাত্র ৮ রান করেও এলেন খবরে।

এখন প্রশ্ন ঠিক কী হয়েছে রাহানের সঙ্গে? চলতি আইপিএলের সম্ভবত সবচেয়ে বিচিত্র ঘটনা ঘটে গেল ব্রেবোর্ন স্টেডিয়ামে। বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকে  (Mustafizur Rahman) প্রথম ওভার তুলে দেন ঋষভ পন্থ (Rishabh Pant)। প্রথম ডেলিভারিতেই রাহানের কট বিহাইন্ডের সিদ্ধান্তে আউট দিয়ে দেন আম্পায়ার। রাহানে সঙ্গে সঙ্গে ডিআরএস নেন। তৃতীয় আম্পায়ার জানিয়ে দেন যে, বল প্যাডে হিট করেছে, ব্যাটে নয়। দ্বিতীয় বলে এবার রাহানাকে এলবিডব্লিউ দেন আম্পায়ার। রাহানে সঙ্গে সঙ্গে রিভিউ নিয়ে মাঠের আম্পায়ারকে ভুল প্রমাণ করে দেন। তৃতীয় আম্পায়ার জানিয়ে দেন যে, বল রাহানের প্যাড স্পর্শ করার আগে তাঁর ব্যাট হয়ে এসেছে। তৃতীয় বলে রাহানেকে 'জীবনদান' করে প্রতিপক্ষ দলই। এবার আম্পায়ারের কোনও দোষ ছিল না। দিল্লি ফিল্ডাররাই আউটের আবেদন জানাননি। স্নিকোমিটারের বড় স্পাইক জানিয়ে দেয় যে, রাহানের ব্যাটে খোঁচা লেগে বল চলে গিয়েছিল পন্থের হাতে। কিন্তু পন্থ বুঝতেই পারেননি!

আরও পড়ুন: KKR vs DC, IPL 2022: ব্যাট হাতে আগুনে Prithvi-Warner, বল হাতে কামাল Kuldeep-এর! হারল কেকেআর

আরও পড়ুনRishabh Pant: এক হাতে রিভার্স সুইপ, উড়ে গেল ব্যাট, তবুও চার!-Watch

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

Read More