Home> খেলা
Advertisement

মঙ্গলেই মোহবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করবে ফেডারেশনের কার্যকরী কমিটি!

শনিবার চলতি মরশুমে থমকে থাকা ভারতীয় ফুটবলের ভবিষ্যৎ ঠিক করতে বৈঠকে বসেছিল ফেডারেশনের লিগ কমিটি। সেখানে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে চলতি মরশুমে আর কোনও ম্যাচ হবে না।

মঙ্গলেই মোহবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করবে ফেডারেশনের কার্যকরী কমিটি!

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবারই ফেডারেশন এর লিগ কমিটির প্রস্তাবে সিলমোহর দিতে চলেছে ফেডারেশনের কার্যকরী কমিটি। মঙ্গলবারই মোহনবাগানকে সরকারিভাবে চলতি আই লিগের চ্যাম্পিয়ন ঘোষণা করে দেবে এআইএফএফ-এর এক্সিকিউটিভ কমিটি।

 

শনিবার চলতি মরশুমে থমকে থাকা ভারতীয় ফুটবলের ভবিষ্যৎ ঠিক করতে বৈঠকে বসেছিল ফেডারেশনের লিগ কমিটি। সেখানে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে চলতি মরশুমে আর কোনও ম্যাচ হবে না। তাই এআইএফএফ-এর কার্যকরী কমিটির কাছে প্রস্তাব দেওয়া হয় যে চলতি মরশুমে যেন ইতি টেনে দেওয়া হয়। একই সঙ্গে মোহনবাগানকে যেন চ্যাম্পিয়ন ঘোষণা করে দেওয়া হয়।


শনিবার রাতেই লিগ কমিটির প্রস্তাব ফেডারেশনের কার্যকরী কমিটির সদস্যদের কাছে পাঠিয়ে দেন এআইএফএফ সচিব কুশল দাস। ইতিমধ্যেই বেশ কয়েকজন সদস্য তাদের মতামত পাঠিয়ে দিয়েছেন। মঙ্গলবার সকালের মধ্যেই বাকিদের মতামত পৌঁছবে ফেডারেশন এর কাছে। তাই বলা যায় বেলা গড়ালেই মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করে দেবে এআইএফএফ।

 

সোমবার টুইট করে ফের একবার মোহনবাগানের আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার কথা জানিয়েছে এএফসি। বেইটিয়াদের চ্যাম্পিয়ন ঘোষণা করে দিলেও আই লিগ ট্রফি কবে তাঁরা হাতে পাবেন তা নিশ্চিত করে বলতে পারছেন না ফেডারেশন কর্তারা। করোনা পরবর্তী সময় পরিস্থিতি স্বাভাবিক হলে বাগান তাঁবুতে আসবে আই লিগ ট্রফি।

 

আরও পড়ুন - ফুটবলারদের বেতন না দেওয়ার মারাত্মক অভিযোগ উঠল আইএসএল ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে!

 

Read More