Home> খেলা
Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ বাতিল করল আফগানিস্তান

পাকিস্তানের বিরুদ্ধে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ বাতিল করল আফগানিস্তান। কাবুল ও লাহোরে এই প্রীতি ম্যাচগুলি খেলার কথা ছিল দুই দলের। কিন্তু কাবুলে বোমা বিস্ফোরণে আশি জনের মৃত্যু হওয়ার পরই প্রীতি ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেয় আফগানিস্তান ক্রিকেট বোর্ড। উল্লেখ্য আফগানিস্তানের  ক্রিকেটের উন্নতির জন্য ভারত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। গ্রেটার নয়ডাতে আফগান দলকে প্রস্তুতির জন্য যাবতীয় সুবিধা দেয় বিসিসিআই।

পাকিস্তানের বিরুদ্ধে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ বাতিল করল আফগানিস্তান

ওয়েব ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ বাতিল করল আফগানিস্তান। কাবুল ও লাহোরে এই প্রীতি ম্যাচগুলি খেলার কথা ছিল দুই দলের। কিন্তু কাবুলে বোমা বিস্ফোরণে আশি জনের মৃত্যু হওয়ার পরই প্রীতি ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেয় আফগানিস্তান ক্রিকেট বোর্ড। উল্লেখ্য আফগানিস্তানের  ক্রিকেটের উন্নতির জন্য ভারত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। গ্রেটার নয়ডাতে আফগান দলকে প্রস্তুতির জন্য যাবতীয় সুবিধা দেয় বিসিসিআই।

আরও পড়ুন ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন মহম্মদ কাইফ

সেই দেখাদেখি পাকিস্তান বোর্ডও সম্প্রতি আফগানিস্তানকে সাহায্য করার প্রতিশ্রুতি দেয়। সেই মতো বন্ধুত্বপূর্ণ টি-টোয়েন্টি ম্যাচ খেলার চুক্তি হয় দুই বোর্ডের। জুলাইতে খেলা হওয়ার কথা ছিল। আফগানিস্তানের সিদ্ধান্তে ফের পাকিস্তানের মাটিতে বিদেশি দলের খেলার পরিকল্পনা ধাক্কা খেল।

আরও পড়ুন  কুম্বলে-কোহলি বিতর্কে ভিন্ন মত গাভাসকর, লক্ষ্মণের

Read More