Home> খেলা
Advertisement

AFC Cup, ATK Mohun Bagan: Mumbai যাচ্ছেন David Williams, বসুন্ধরা ম্যাচের আগে সবুজ-মেরুনে অশান্তি

শনিবার এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) সামনে বাংলাদেশের ক্লাব বসুন্ধরা (Basundhara)। এর আগে সবুজ-মেরুন শিবির থেকে ডেভিড উইলিয়ামসের (David Williams) দল ছাড়ার খবর এসেছে। শোনা যাচ্ছে উইলিয়ামস ইতিমধ্যেই মুম্বই সিটিতে (Mumbai City FC) সই করে ফেলেছেন।  

AFC Cup, ATK Mohun Bagan: Mumbai যাচ্ছেন David Williams, বসুন্ধরা ম্যাচের আগে সবুজ-মেরুনে অশান্তি
নিজস্ব প্রতিবেদন: এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) জন্য আরও একটা খারাপ খবর। মুম্বাই সিটি এফসি-র জার্সি গায়ে চাপাতে চলেছেন ডেভিড উইলিয়ামস (David Williams)। চলতি এএফসি কাপে (AFC Cup) সবুজ-মেরুনের পারফরম্যান্স মোটেও ভাল নয়। প্রথম ম্যাচেই গোকুলাম কেরল (Gokulam FC) এফসি-র বিরুদ্ধে ২-৪ ব্যবধানে হেরে কোণঠাসা জুয়ান ফেরান্দোর (Juan Ferando) দল। এরমধ্যে খারাপ খবর হল, ক্লাব ছাড়ছেন ডেভিড উইলিয়ামস । শোনা যাচ্ছে অস্ট্রেলিয়ার স্ট্রাইকারের মুম্বই সিটি এফসি-তে চলে যাওয়া স্রেফ সময়ের অপেক্ষা। সুত্র মারফত জানা গিয়েছে যে চোখধাঁধানো টাকার বিনিময়ে আইএসএল জয়ী দলের জার্সি গায়ে চাপাতে চলেছেন অজি স্ট্রাইকার। 
 
শনিবার এটিকে মোহনবাগানের সামনে বাংলাদেশের ক্লাব বসুন্ধরা (Basundhara)। এর আগে সবুজ-মেরুন শিবির থেকে ডেভিড উইলিয়ামসের দল ছাড়ার খবর এসেছে। শোনা যাচ্ছে উইলিয়ামস ইতিমধ্যেই মুম্বই সিটিতে সই করে ফেলেছেন। অর্থাৎ আগামী বছর রয় কৃষ্ণা (Roy Kishna) ও ডেভিড উইলিয়ামস জুটিকে আর দেখা যাবে না। বসুন্ধরার বিরুদ্ধে মরণ বাঁচন ম্যাচের আগে এই খবর সামনে আসায় বেশ অস্বস্তিতে সবুজ-মেরুন। এ দিকে প্রবীর দাসকেও ছেড়ে দিচ্ছে এটিকে মোহনবাগান। তাঁর পারফরম্যান্সে সন্তুষ্ট নন স্প্যানিশ কোচ। সোয়াপ ডিলের মাধ্যমে প্রবীরের বদলে বেঙ্গালুরু এফসি থেকে জুয়ান ফেরান্দোর দল আশিক কুরুনিয়ানকে দলে নিচ্ছে।  
 

 
২০২০-২১ মরসুমের শেষের দিক থেকে এটিকে মোহনবাগান ম্যানেজমেন্টের সঙ্গে সম্পর্ক খারাপ হতে থাকে এই অজি স্ট্রাইকারের। তবুও ২০২১ সালে চুক্তি বাড়ায় এটিকে মোহনবাগন। তবে, এ বার দুই পক্ষই চাইছিলো সম্পর্ক ছিন্ন করতে, অবশেষে সেই কাজটাই করে ফেললেন ডেভিড উইলিয়ামস। এএফসি কাপের কোয়ালিফায়ারে ঢাকা আবহনীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন তিনি। শোনা যাচ্ছে ৩১ মে এটিকে মোহনবাগানে সঙ্গে সম্পর্ক ছিন্ন হতে চলেছে অজি তারকার। 
 
এএফসি কাপের প্রথম ম্যাচেই গোকুলামের কাছে হেরেছে এটিকে মোহনবাগান। এমনিতেই 'এসিএল' চোটের জন্য আট মাস মাঠের চলে গিয়েছেন তিরি। এরমধ্যে ডেভিড উইলিয়ামসের দল ছাড়ার খবর সামনে চলে এল। ডি গ্রুপ থেকে একটি মাত্র দল মূল পর্বে যাবে। প্রথম ম্যাচ হেরে যাওয়ার জন্য এমনিতেই চাপে রয়েছে এটিকে মোহনবাগান। সেই ম্যাচে একেবারেই মেলে ধরতে পারেনি রয় কৃষ্ণা-ডেভিড উইলিয়ামস জুটি। আর এ বার অজি স্ট্রাইকারের দল ছাড়ার খুবর সামনে এল। ফলে অস্বস্তিতে সবুজ-মেরুন শিবির। 
 
আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: শুক্রবারই কি CSK জার্সি গায়ে চাপিয়ে শেষ ম্যাচ খেলবেন Captain Cool? জল্পনা তুঙ্গে
 
 
Read More