Home> খেলা
Advertisement

AB de Villiers: একেবারে অন্য খেলায় টেনিস তারকা Ashleigh Barty-কে নিয়ে ফের মাঠে নামবেন ‘মিস্টার 360 ডিগ্রি’

৩৮ বছর বয়সি এবি ডিভিলিয়ার্স এবং অ্যাশলে বার্টি দুজনেই খেলবেন রেস্ট অফ দি ওয়ার্ল্ড দলের হয়ে।  

AB de Villiers: একেবারে অন্য খেলায় টেনিস তারকা Ashleigh Barty-কে নিয়ে ফের মাঠে নামবেন ‘মিস্টার 360 ডিগ্রি’

নিজস্ব প্রতিবেদন: গত বছর সবাইকে চমকে দিয়ে সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। তবে দীর্ঘদিন খেলার মাঠ থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না ‘মিস্টার 360 ডিগ্রি’। বাইশ গজের যুদ্ধে না ফিরলেও এ বার সম্পূর্ণ এক অন্য খেলার মাঠে ফিরছেন। তবে তিনি একা ফিরছেন না। তাঁর সঙ্গে খেলার মাঠে প্রত্যাবর্তন ঘটছে অবসরপ্রাপ্ত আরেক তারকার। বিশ্ব ক্রমতালিকায় ১ নম্বরে থাকা প্রাক্তন টেনিস তারকা অ্যাশলে বার্টিও (Ashleigh Barty) ফিরতে চলেছেন। বলা ভাল এবার জুটি বাঁধতে চলেছে ক্রিকেট (Cricket) এবং টেনিস (Tennis)। দু'জনে জুটিতে একসঙ্গে গল্ফের (Golf) ময়দান মাতাতে নামবেন।

৩৮ বছর বয়সি এবি ডিভিলিয়ার্স এবং অ্যাশলে বার্টি দুজনেই খেলবেন রেস্ট অফ দি ওয়ার্ল্ড দলের হয়ে। তাদের প্রতিপক্ষ টিম ইউএসএ। আগামী ৩০ জুন থেকে ১ জুলাই পর্যন্ত জার্সি সিটিতে আয়োজিত হবে এই গল্ফ প্রতিযোগিতা। আইকন্স সিরিজ গল্ফ ইভেন্টে আমেরিকা দলকে নেতৃত্ব দেবেন ফ্রেড কাপলস।

২০১৮ সালেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন এবিডি। তবে তারপরেও কয়েক বছর চুটিয়ে ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলেছেন। তবে বার্টির অবসর ছিল বিস্ময়ের। ক্রমতালিকায় ১ নম্বরে ছিলেন। মাসখানেক হয়েছে তিনি অস্ট্রেলিয়ান ওপেনের খেতাব জিতেছেন। তারপরেও হঠাৎ করেই অবসরের ঘোষণা করে দেন। তবে শুধু টেনিস নয়, বার্টি কিন্তু ক্রিকেটেও সিদ্ধহস্ত।

আরও পড়ুন: IPL 2022, GT vs PBKS: রান আউট হতেই Shubman, Sandeep- এর মধ্যে লেগে গেল! নজর কাড়লেন Rishi Dhawan

আরও পড়ুন: Cricketers Marry Anchor: সাক্ষাৎকার দিতে গিয়ে সঞ্চালিকার সঙ্গে প্রেম-বিয়ে, তালিকায় একাধিক ক্রিকেটার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More