Home> খেলা
Advertisement

সপরিবারে অটোতে বেঙ্গালুরু ঘুরলেন এবি, দেখুন ভিডিও

স্ত্রী ড্যানিয়েল এবং ছেলে আব্রাহামকে নিয়ে বেঙ্গালুরুর রাস্তায় 'টুক-টুক' ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন এবি। ভক্তরাও পিছু নিয়েছিলেন তাঁদের।

সপরিবারে অটোতে বেঙ্গালুরু ঘুরলেন এবি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ব্যাট হাতে বাইশ গজে ঝড় তোলার মতোই ঝটিকা সফরে বেরিয়ে পড়লেন এবিডি। স্ত্রী ও ছেলেকে নিয়ে অটো-রিকশয় বেঙ্গালুরু শহরে ঘুরতে বেরোলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স। তারপর কী হল? দেখুন ভিডিও...

আরও পড়ুন- ২০১৯ বিশ্বকাপে ভারত-পাক যুদ্ধ ১৬ জুন

স্ত্রী ড্যানিয়েল এবং ছেলে আব্রাহামকে নিয়ে বেঙ্গালুরুর রাস্তায় 'টুক-টুক' ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন এবি। ভক্তরাও পিছু নিয়েছিলেন তাঁদের। অটো-রিকশয় সপরিবারে সুপারস্টারকে দেখা মাত্রই বেশ কয়েকজন বাইক আরোহী ডিভিলিয়ার্সের 'টুক-টুক' ভ্রমণের ভিডিও তুললেন। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

শুধু মাত্র অটো-রিকশায় ভ্রমণ নয়, ইতিমধ্যে স্থানীয় ভাষাও বলছেন ডিভিলিয়ার্স। তাই তো ভক্তদের উদ্দ্যেশ্যে কন্নড় ভাষায় তিনি বললেন, "এ সালা কাপ নামদে"। যার মানে, এবছরের কাপ (আইপিএল ট্রফি) আমাদের। এবারের আইপিএলে বেঙ্গালুরুর স্লোগানও এটাই।  এবি-র সুরে সুর মিলিয়ে তাঁর স্ত্রী,পুত্রও বলছেন,"এ সালা কাপ নামদে"।      

আরও পড়ুন- বাইশ গজের বাইরে দায়িত্বশীল বাবা ধোনি, দেখুন ভিডিও

এবারের আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছেন বিরাটের দলের এই প্রোটিয়া ব্যাটসম্যানটি। ইতিমধ্যেই ৬ ম্যাচে ২৮০ রান করে ফেলেছেন এবিডি। অরেঞ্জ ক্যাপের দৌড়ে এখন দু'নম্বরে তিনি।

Read More