Home> খেলা
Advertisement

Vikram Rathour: 'ইন্ডিয়ার ব্যাটিং কোচ কোথায়?' প্রশ্ন 'ঠোঁটকাটা' প্রাক্তন ভারতীয় ওপেনারের

বিক্রম রাঠোরকে ধুয়ে দিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার! প্রশ্ন তুললেন তাঁর ভূমিকা নিয়ে।

Vikram Rathour: 'ইন্ডিয়ার ব্যাটিং কোচ কোথায়?' প্রশ্ন 'ঠোঁটকাটা' প্রাক্তন ভারতীয় ওপেনারের

নিজস্ব প্রতিবেদন:  বিরাট কোহলি (Virat Kohli), অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) ও চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। নিঃসন্দেহে ভারতীয় ক্রিকেটের তিন মহারথী। মিডল অর্ডারের ভরসামান ট্রায়ো! কিন্তু সাম্প্রতিক অতীত বলছে এই তিন ক্রিকেটারই আজ নিজেদের অতীতের ছায়া মাত্র। ভারতের বোলিং নিয়ে কোনও প্রশ্ন করার সাধ্য নেই কারোর। বিশ্বের কাছে ত্রাসের সঞ্চার করছে জসপ্রীত বুমরা অ্যান্ড কোং। কিন্তু ভারতের ব্যাটিংয়ের কঙ্কালসার চেহারাটা প্রায়ই বেরিয়ে আসছে! কোহলি-রাহানে-পূজারারা বছরের পর বছর রানের মধ্যে নেই। ভারতীয় ব্যাটিংয়ের নিম্নমুখী গ্রাফের জন্য় এবার ব্যাটিং কোচ বিক্রম রাঠোরকে (Vikram Rathour) আসামীর কাঠগড়ায় তুললেন আকাশ চোপড়া (Aakash Chopra)

আরও পড়ুন: AUS Vs NZ: কিউয়িদের অজি সফর স্থগিত! এই নিয়ে টানা তিনবার! কারণ সেই একটাই

প্রাক্তন ভারতীয় ওপেনার ও ক্রিকেট বিশেষজ্ঞ তাঁর ইউটিউব চ্যানেলে রাঠোরকে ধুয়ে দিয়েছেন। আকাশ বলেছেন,"সবাই ভারতের বোলিংয়ের উন্নতির কৃতিত্ব দিতেই ব্যস্ত। কেউ বিরাট কোহলিকে, কেউ ভরত অরুণ তো কেউ রবি শাস্ত্রীর নাম করছেন। সবাই বলছে ভারতের বোলিং বিভাগের দারুণ উন্নতি হয়েছে। কিন্তু ব্যাটিংয়ের মান পড়ে যাওয়ার জন্য কে দায়ী? কৃতিত্ব নিলে, দায়িত্বও নিতে হয়। পূজারা-রাহানে-কোহলিদের বিগত দুই-আড়াই বছরে নম্বর বাজে ভাবে পড়েছে। ভারতের ব্যাটিং কোচ কোথায়? ব্যাটিং কোচকে দায়িত্ব নিয়ে এটা কোথাও থামাতেই হবে। বিক্রম রাঠোর তো দলের সঙ্গে অনেক দিন ধরেই আছেন। এবার দেখতে হবে উনি কাজটা ঠিক করে করছেন কিনা! যদি না করেন তাহলে কোথাও কমতি হচ্ছে! এগুলো তো এবার দেখতে হবে।" ২০১৯ সালে রবি শাস্ত্রীর সাপোর্ট স্টাফ হিসাবে ভারতীয় দলের ব্যাটিং কোচ হন রাঠোর। বাকিরা ড্রেসিংরুম ছেড়ে গেলেও রাঠোর কিন্তু রয়ে গিয়েছেন। আকাশ চোপড়া যে প্রশ্ন তুলেছেন তা যথার্থই বলছেন ফ্যানরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More